গসিপছবিবিনোদনসিনেমা

নেশাখোরদের ভিড়েও রয়েছে একাধিক সুপুরুষ ও নারী, বলিউডের এই ৮ তারকা দূরেই থাকেন মদ থেকে

বলিউডের সেলেব্রিটিদের (Bollywood Celebrities) নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিটাউনে মাতামাতির শেষ নেই। তবে সম্প্রতি বলিউডের ছবির থেকে বেশি ইন্ডাস্ট্রিতে মাদককান্ড বেশি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। একাধিক অভিনেতা অভিনেত্রীর সাথে মাদককাণ্ডের যোগ মিলেছে। সুশান্ত কাণ্ডের পর কিছুদিন আগেই শাহরুখ খানের ছেলে আরিয়ানকে নিয়ে উত্তাল হয়েছে নেটপাড়া।

তবে ইন্ডাস্ট্রিতে সকলেই যে নেশাগ্রস্ত বা মাদকের নেশায় আচ্ছন্ন তা কিন্তু নয়। এমন একাধিক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা মদের (Alcohol) থেকে দূরেই থাকেন। আজ আপনাদের সেই সমস্ত সেলেব্রিটিদের কথাই জানাবো আপনাদের। এই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন থেকে সোনু সুদ আরও অনেকেই। চলুন দেখে নেওয়া যাক সেই তালিকা।

অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)

বলিউডের সুপারস্টার অভিনেতা অমিতাভ বচ্চন। প্রবীণ অভিনেতা এখনো অভিনয় চালিয়ে যাচ্ছেন। নিজের লিভারের সমস্যার কারণে তিনি নিরামিষ খাবার খান ও ধূমপান ও মদের থেকে দূরেই থাকেন।

অভিষেক বচ্চন (Abhishek Bachan)

Abhishek Bacchan son of Amitabh Bacchan

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন। বাবার মত ছেলে অভিষেকও মদের থেকে দূরেই থাকেন। কোনো ধরণের নেশার দ্রব্য নিয়ে অভ্যস্ত নন তিনি।

অক্ষয় কুমার (Akshay Kumar)

 

বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার। বয়স হলেও ইন্ডাস্ট্রীর ফিট তথা ভরপুর এনার্জির অভিনেতা বলা হয় তাকে। নিজেকে ফিট রাখতে অ্যালকোহলের দূরেই থাকেন তিনি।

সোনু সুদ (Sonu Sood)

Sonu Sood

বলিউডের ভিলেন হলেও বাস্তব জীবনে মানুষ যাকে ভগবানের আসনে বসিয়েছেন তিনি হলেন সোনু সুদ। কোনো মাদকের নেশাই ছুঁতে পারেনি অভিনেতাকে।

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)

শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বর্তমানে বলিউডে বেশ জনপ্রিয় হয়েছেন। অভিনেতা নিজেকে ফিট রাখতে ও নেশা ছাড়া জীবন কাটাতেই বেশি পছন্দ করেন।

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)

Sonakshi Sinha সোনাক্ষী সিনহা

বলিউডের ষ্টারকিড সোনাক্ষী সিনহা। বিখ্যাত অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী। একসময় বেঢপ চেহারা থেকে নিজেকে লাস্যময়ী করে তুলেছেন অভিনেত্রী। নিজের শরীরের প্রতি যত্নের কারণেই মদ ও নেশার থেকে দূরেই থাকতে ভালোবাসেন সোনাক্ষী।

দীপিকা পাডুকোন (Deepika Padukone)

পদ্মাবত অভিনেত্রী তথা রণবীর পত্নী দীপিকা পাডুকোন। ইন্ডাস্ট্রিই সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা।  নিজের ফিটনেস বজায় রাখতে মাছ মাংস থেকে মদ সবকিছুই এড়িয়ে চলেন অভিনেত্রী।

শিল্প শেট্টি (Shilpa Shetty)

বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টি। বয়স ৪৬ হলেও অভিনেত্রীকে দেখে সেটা বুঝতে পৰ কিন্তু বেশ মুশকিল। যোগাভ্যাস থেকে হেলদি খাওয়া দাওয়ার মধ্যে দিয়েই নিজের ফিটনেস বজায় রেখেছেন শিল্পা। এই কারণেই মদের থেকেও দূরে থাকেন অভিনেত্রী।

Related Articles

Back to top button