ছবিবিনোদন

বিধাতার দেওয়া পুরুষ দেহ পছন্দ নয়! লিঙ্গ পাল্টে সুন্দরী রমণীতে পরিণত হয়েছেন এই বলি তারকারা

এই সমাজে এমন অনেক মানুষ রয়েছেন যারা হয়তো পুরুষের শরীরে জন্মগ্রহণ করেছেন, কিন্তু মনের দিক থেকে আদ্যোপান্ত নারী। তবে সমাজের চোখরাঙানি, লোকলজ্জার ভয়ে সেই বিষয়টিকে চেপেই রাখেন তাঁরা। কিন্তু সবাই এমনটা হন না। বলিউডেই যেমন এমন অনেক তারকা (Bollywood celebrities) রয়েছেন যারা লোকলজ্জার ভয়কে উপেক্ষা করে নিজের মনের কথা শুনেছেনে এবং অস্ত্রোপচারের সাহায্য নিয়ে নিজেদের কাঙ্খিত নারী শরীর পেয়েছেন। আজকের প্রতিবেদনে এমনই বলিউড তারকাদের নাম তুলে ধরা হল।

নিকি চাওলা (Nikkiey Chawla)- বলিউডের এই সুন্দরী তারকাকে যদি এক ঝলক দেখেন তাহলে বুঝতেই পারবেন না তিনি লিঙ্গ পরিবর্তনকারী। নিকির জন্ম পুরুষ হিসেবে হয়েছিল। কিন্তু সে মনের দিক থেকে চিরকালই একজন নারী ছিলেন।

Nikkiey Chawla

সেই কারণে লিঙ্গ পরিবর্তন করার সিদ্ধান্ত নেন তিনি। শেষে অনেক কাঠখড় পুড়িয়ে নিজের কাঙ্খিত নারী শরীর পান নিকি। আর আজ তাঁকে সত্যিই একঝলক দেখে বোঝা দায় তিনি একসময় পুরুষ ছিলেন।

ববি ডার্লিং (Bobby Darling)- এই তারকা যখন বলিউডে পা রেখেছিলেন তখন তিনি পরিচিত ছিলেন পঙ্কজ শর্মা নামে। খুব কম বয়সেই তিনি লিঙ্গ পরিবর্তন করে পঙ্কজ থেকে পাখি শর্মা হয়ে উঠেছিলেন। অবশ্য পাখি হয়ে ওঠার পর পরিবার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে নেন তিনি। আর আজ এই পাখি শর্মাকেই গোটা বলিউড ইন্ডাস্ট্রি ‘ববি ডার্লিং’ নামে চেনে।

Bobby Darling

গৌরী অরোরা (Gauri Arora)- বেশ কিছু জনপ্রিয় রিয়্যালিটি শো’য়ে দেখা গিয়েছিল গৌরীকে। জনপ্রিয় হিন্দি রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা’য় অংশগ্রহণ করেছিলেন তিনি। যদিও তখন পুরুষ ছিলেন গৌরী। নাম ছিল গৌরব অরোরা।

Gauri Arora, Gaurav Arora

এরপর লিঙ্গ পরিবর্তন করে গৌরব থেকে গৌরী হয়ে ওঠেন তিনি। কাঙ্খিত নারী শরীর পাওয়ার পর ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’ শো’য়েও অংশগ্রহণ করেছিলেন তিনি। আর আজ এই গৌরীই বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল। নিজের কাজের মাধ্যমে তৈরি করেছেন নিজের পরিচিতি। কাঁপাচ্ছেন মডেলিংয়ের দুনিয়া।

Related Articles

Back to top button