সাইফ কারিনার ছোট নবাবকে দেখতে হাজির বি-টাউনের সেলিব্রিটিরা, দেখুন ভাইরাল ভিডিও


দীর্ঘ প্রতীক্ষার অবসান৷ শুক্রবার থেকেই প্রহর গুনছিলেন সকলে, কখন ফুটফুটে একরত্তি জন্ম নেবে করিনার কোল আলো করে। সন্তান জন্ম দেওয়ার আগেই অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছেছে খুদের জন্য একগুচ্ছ উপহার। অবশেষে রবিবার ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিলো নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর (Kareena Kapoor)। শনিবার রাতেই অভিনেত্রীকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে।

File Pic

এখনও পর্যন্ত সদ্যজাতর কোনো ছবি বা নাম কিছুই প্রকাশ্যে আনেননি নবাব দম্পতি। তৈমুরের ক্ষেত্রে মিডিয়া তাদের ব্যক্তিগত জীবন চর্যায় বেশ খানিকটা ছাপ ফেলেছিল আর তাইই হয়ত বিরুষ্কার মতোন সইফিনাও এবার সদ্যজাতকে খানিক আড়ালেই বড় করে তুলতে চান৷

 

বিগত মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন করিনা কাপুর খান৷ ছেলে তৈমুরকে নিয়েই স্ত্রী এবং সদ্যজাতকে আনতে গেলেন সইফ। এদিন বাড়ি ফেরার সময় পাপারাজ্জিদের চোখে পড়েছিল সদ্যজাত। তবে মুখ দেখা না গেলেও ক্যামেরার লেন্সে ধরা পড়েছিল একরত্তির এক গোছা চুল। দাদা হয়েছে তৈমুর তাই বাবার কোলে বসে সেও গিয়েছিলো মা আর ভাইকে আনতে।

সদ্যোজাতকে নিয়ে নিজের নতুন বাড়িতেই উঠেছেন কারিনা। ঠিক যেমনটা আগে থেকে প্ল্যান করেছিলেন। আর বাড়িতে ছোট্ট অতিথির আগমনে খুশিতে ভরে গিয়েছে বাড়ি। এদিন ছোট নবাবকে দেখতে হাজির হয়েছিল বি টাউনের একাধিক সেলিব্রিটিরা। তাদের মধ্যে ছিলেন করিশ্মা কাপুর, অর্জুন কাপুর, মালাইকা অরোরা সহ আরো অনেকে।

Bollwood Celebrities meeting Kareena Kapoor Newborn Son

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেনা বি টাউনের এই সমস্ত সেলিব্রিটিরা। আর সোশ্যাল মিডিয়াতে এই সেলেব্রিটিদের হাজিরা নিয়েই একটি ভিডিও শেয়ার করা হয়েছে যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে অবশ্য বুঝতে দেরি নেই ছোট নবাবকে দেখতে এখন বলিউডের চাঁদের হাট হয়ে গিয়েছে সাইফ কারিনার নতুন বাড়ি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


Like it? Share with your friends!

645
645 points