গসিপছবিবিনোদনসিনেমা

বলিউডের এই বিখ্যাত সেলিব্রিটিরা আজকের দিনেও অ্যাক্টিভ নন সোশ্যাল মিডিয়াতে

বর্তমান ইন্টারনেট আর সোশ্যাল নেটওয়ার্কিং যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেননা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সাধারণ মানুষ থেকে শুরু করে বড়ো বড়ো সেলিব্রিটিরা প্রত্যেকেই রয়েছেন এই সোশ্যাল মিডিয়াতে। প্রতিটি বলিউড (Bollywood) সেলিব্রিটির কাছেই সোশ্যাল মিডিয়া (Social Media) এক বিশেষ মাধ্যম। তাঁদেরকে এই সোশ্যাল মিডিয়াই সাধারণ মানুষের সাথে, তাঁদের ভক্তদের সাথে জুড়ে রাখতে সাহায্য করে। সেলিব্রিটিরা বিশেষ পরিচিতি পান এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই।

ছোট বড়ো অনেক সেলিব্রিটি এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন নিজেদের পরিচিতি বাড়িয়ে তুলতে। তবে, এখনো এমন কিছু সেলিব্রিটি আছেন যারা সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে খানিকটা দূরেই সরিয়ে রেখেছেন। বাকি সেলেব্রিটিদের মত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষ বা বলা ভালো অনুগামী বা ফ্যানস দেড় সাথে সেভাবে যোগাযোগ রাখতে চাননা। আর বৰ্তমান যুগে দাঁড়িয়েও সোশ্যাল মিডিয়া থেকে বিরতই থাকতে চান। আসুন জেনে নেওয়া যাক এই সমস্ত সেলেব্রিটিদেরকে।
সইফ আলী খান (Saif Ali Khan)
saif ali khan সাইফ আলী খান
বলিউডের সফল অভিনেতা হিসাবে খ্যাত সাইফ আলী খান। তবে, তিনি সোশ্যাল  মিডিয়া থেকে নিজেকে দূরে রাখতেই ভালোবাসেন। আজকের গ্ল্যামারাস সোশ্যাল মিডিয়ার জগতে সাইফ আলীকে সোশ্যাল মিডিয়াতে বলতে গেলে খুঁজে পাওয়া যায় না।
রানী মুখার্জী (Rani Mukherjee)
রানী মুখাজী Rani Mukherjee
এক সময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রানী মুখার্জী। চলচিত্র জগতে প্রায় দুই দশক ধরে রয়েছেন। তিনি জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। তার অনুরাগীদের সংখ্যা অনেক। তবে, আজ পর্যন্ত তিনি নিজেকে সোশ্যাল মিডিয়ার সাথে জড়িয়ে ফেলেননি।
কঙ্গনা রানাওয়াত (Kangana Ranawat)
Kangna Ranaut
বলিউডের রানী কঙ্গনা রানাউত বর্তমানে নানান কারণে শিরোনামে উঠে আসছেন প্রতিনিয়ত। ছবিতে অসাধরণ অভিনয়ের জেরে বহু দর্শকের মন কেড়েছে। সেই অতি পরিচিতি কঙ্গনা রানাওয়াত নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রাখতে ভালোবাসেন। তার অনুগামীরা তার জন্য তৈরী একটি টুইটার অ্যাকাউন্ট পরিচালনা করে থাকেন। যার কারণে কঙ্গনার টুইটার ইউজার আইডি ‘টিম কঙ্গনা’। তবে ব্যাক্তিগত ভাবে তিনি এখনো নিজেকে সোশ্যাল মিডিয়ার সাথে জড়িয়ে ফেলেননি।
রণবীর কাপুর (Ranbir Kapoor)
Ranbir Kapoor রণবীর কাপুর
বলিউডের অন্যতম সেলিব্রিটি অভিনেতা রণবীর কাপুর। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন। রণবীরের মত এক জন অভিনেতা যদি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হন তাহলে হয়তো সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে তার খুবই কম সময় লাগবে। কিন্তু এখনো সোশ্যাল মিডিয়াতে সক্রিয় নন রণবীর কাপুর। অথচ রণবীর কাপুরের মা নিতু সিং, এবং বান্ধবী তথা জল্পিত হবু স্ত্রী আলিয়া ভাট পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় দারুন ভাবে সক্রিয় থাকেন।

Related Articles

Back to top button