গসিপছবিবিনোদন

বলিউডে ইনকাম কয়েকশো কোটি! টাকার চাহিদা মেটাতে এইসব করেন শিল্পা থেকে প্রিয়াঙ্কারা

বলিউড (Bollywood) মানেই চোখ ধাঁধানো গ্লামার আর বিপুল অর্থের হাতছানি। যার মোহে আবিষ্ট তারকা থেকে আমজনতা সকলেই। কিন্তু শুধু অভিনয়কে পেশা করেই ক্ষান্ত নেই বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীরা। সেই সাথে পাল্লা দিয়ে ব্যাবসার কাজেও হাত পাকিয়েছেন অধিকাংশ সেলেবরা।বলিউডের এমন অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যাঁরা অভিনয়ের পাশাপাশি ব্যবসার জগতেও সমানভাবে সফল।শুধু তাই নয় এই রেস্তোঁরা এবং পাবগুলি থেকে তাঁরা প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করে থাকেন।

আজ আপনাদের প্রিয় বংট্রেন্ডের পাতায় এমনই ছ’জন বলিউড অভিনেতা অভিনেত্রীর নাম এবং তাদের পাব রেস্তোঁরাগুলির হদিশ দেওয়া হল। আজকের প্রতিবেদনে ওই সকল সেলেবদের ঝা–চকচকে রেস্তোরাঁর খোঁজ দেওয়া হলো ।একনজরে দেখে নেওয়া যাক সেই তালিকা।

শিল্পা শেঠি(Shilpa Shetty)

এই তালিকায় সবার প্রথমেই রয়েছেন বলিউডের অন্যতম সফল একজন অভিনেত্রী শিল্পা শেঠী কুন্দ্রা(Shilpa Shetty Kundra)।অভিনয় ছাড়াও সবসময় বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রাখেন শিল্পা।বাণিজ্য নগরী মুম্বাইতে তাঁর রেস্তোরাঁ, স্পা আর পানশালা আছে।শিল্পার ক্লাব রয়্যালটি নামে একটি রেস্তোরাঁ আছে। এ ছাড়া শিল্পার পাবটিরও মুম্বাইয়ের বেশ জনপ্রিয় । মুম্বাইয়ের বেশিরভাগ দম্পতি সেখানে যেতে পছন্দ করেন।এছাড়া মুম্বাইয়ের ওরলি এলাকায় বেস্টিয়ান চেন নামে ৮০০০ স্কোয়ার ফিটের একটি নতুন রেস্তোরাঁ খুলেছেন তিনি। এই রেস্তোরাঁ থেকে শিল্পা কোটি কোটি অর্থ উপার্জন করেন।

প্রিয়ঙ্কা চোপড়া(Priyanka Chopra)

বলিউডের “দেশি গার্ল ” প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra) । বলিউডের গন্ডি ছাড়িয়ে অনেক দিন আগেই হলিউডে পাড়ি দিয়েছেন তিনি।স্বামী নিক জোনসের সাথেই সংসারও পেতেছেন সেখানে।আর কিছুদিন আগে আমেরিকাতেই একটি রেস্তোঁরা খুলেছেন পিকি চপস।প্রিয়াঙ্কা তাঁর এই ভারতীয় রেস্তোঁরাটির নাম দিয়েছেন সোনা। এই রেস্তোঁরাটির সবচেয়ে বড় বিশেষত্ব হল এখানকার ভারতীয় খাবার।

সুস্মিতা সেন(Sushmita Sen)

Sushmita Sen

অভিনয় ছাড়া এই রেস্টুরেন্ট ব্যবসার কাজে পিছিয়ে নেই বঙ্গতনয়া সুস্মিতা সেনও(Sushmita Sen)। প্রাক্তন এই বিশ্বসুন্দরী ভোজনরসিক বাঙালিদের জন্য মুম্বাইয়ে খুলে ফেলেছেন বাঙালি “মাসির কিচেন” নামে একটি রেস্টুরেন্ট।মুম্বাইয়ে বসে কলকাতার বাঙালি খাবারের স্বাদ নিতে অনেকেই ঢুঁ মেরে আসেন সুম্মিতার এই জনপ্রিয় রেস্তোরাঁয় ।

ববি দেওল(Boby Deol)

Bobby Deol

বলিউড তারকাদের এই তালিকার এগিয়ে রয়েছেন জনপ্রিয় অভিনেতা ববি দেওলও(Boby Deol)।শুনলে অনেকেই হয়তো অবাক হবেন একটি নয় একসাথে দুটি রেস্টুরেন্টের একমাত্র মালিক ববি দেওল। ববির একটির রেস্টুরেন্টের নাম সামপ্লেস এলস। অন্য হোটেলটি অন্ধেরীতে অবস্থিত। ববির এই রেস্টুরেন্টের ইন্দো চাইনিজ খাবার বিখ্যাত। এ ছাড়া ববির অন্যান্য রেস্তোঁরাটির নাম সুহানা যা ভারতীয় খাবারের জন্য বিখ্যাত।

সোহেল খান(Sohail Khan)

Sohel Khan

এই তালিকার খান ব্রাদার্সের সোহেল খানও(Sohail Khan)। তিনি রয়েলটি ক্লাব নামে একটি পাবের মালিক। তবে মজার বিষয় হ’ল আগে এটির মালিক ছিলেন শিল্পা শেঠি। তবে পরে এটি সোহেল কিনে নিয়েছিলেন।এটি মুম্বাইয়ের আন্তর্জাতিক নাইটক্লাবগুলির মধ্যে অন্যতম।

সুনীল শেঠি(Sunil Shetty)

Sunil Shetty সুনীল শেট্টি

বলিউড আন্না তথা অভিনেতা সুনীল শেঠিও(Sunil Shetty) ক্লাব ও বারের মালিক।অনেক আগেই অভিনয় ছেড়েছেন। পরে তিনি যোগ দেন রেস্টুরেন্ট ব্যবসার কাজ। এখন মুম্বাইয়ে মিসচিফ রেস্টুরেন্ট ও এইচটুও পানশালার মালিক তিনি।

Related Articles

Back to top button