বিনোদনসিনেমা

অমিতাভ বচ্চন থেকে দীপিকা, আলিয়া থেকে কঙ্গনা! জমজমাট দিওয়ালি সেলিব্রেশনে মাতলেন সেলিব্রেটিরা

দিওয়ালি মানেই আলোর উৎসব। ঘরময় রঙিন আলো আর আলপনায় সাজিয়ে দিওয়ালি সেলিব্রেশনে মেতে ওঠে গোটা দেশ। গতকালই ছিল সেই বিশেষ দিন। কিন্তু গতবছরের মতো এবছরও উৎসবের আমেজেও ছিল করোনা মহামারীর ছায়া। তবে একেবারে ফিকে হয়নি এবারের দিওয়ালি। সমস্ত প্রটোকল মেনেই এবছর উৎসবে মেতেছিলেন বলিউড সেলিব্রেটিরাও। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউড সেলিব্রেটিদের দিওয়ালি উদযাপনের ঝলক।

 

১) বচ্চন পরিবার (Bacchan Family)


এবছর দিওয়ালিতে একসাথে হয়েছিল গোটা বচ্চন পরিবার। পাপারাৎজির ক্যামেরায় দুটি আলাদা গাড়িতে দেখা গিয়েছে বচ্চন পরিবারের সদস্যদের। একটি গাড়িতে ছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন এবং অপর একটি গাড়িতে স্ত্রী ঐশ্বর্য এবং কন্যা আরাধ্যার সাথে ছিলেন অভিষেক। এদিন তারা প্রত্যেকেই সেজেছিলেন সাদার ওপরে গোল্ডেন দিয়ে কাজ করা পোশাকে।

২) আলিয়া ভাট এবং রণবীর কাপুর (Alia Bhatt & Ranbir Kapoor)

এদিন প্রেমিক তথা অভিনেতা রণবীর কাপুরের সাথেই দিওয়ালি সেলিব্রেশনে মেতেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এদিন নীল রঙের লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিজের তিনটি ছবি দিয়ে ক্যাপশনে আলিয়া লিখেছিলেন ‘কিছুটা আলো’ আর রণবীরের সাথে ছবি দিয়ে লিখেছিলেন ‘কিছু ভালোবাসা।’ এদিন রণবীরের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি।

৩)সইফ আলি খান এবং করিনা কাপুর ( Saif Ali Khan & Kareena Kapoor)

এবছর মুম্বইয়ের কোলাহল থেকে দূরে হরিয়ানায় পতৌদি পরিবারের পৈতৃক বাড়িতে দুই ছেলে তৈমুর এবং জেহকে নিয়ে দিওয়ালি সেলিব্রেশনে মেতেছিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর। এদিন তাদের সাথে যোগ দিয়েছিলেন করিনার দিদি অভিনেত্রী করিশ্মা কাপুরও।

৪) প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস (Priyanka Chopra Nick Jonas)

বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এদিন সোশ্যাল মিডিয়ায় স্বামী নিক জোনাসের সাথে দিওয়ালি উপলক্ষে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যায় প্রিয়াঙ্কা নিককে তার হাত ধরে পুজোর আরতি করার থালা সাজানো শেখাচ্ছেন। এদিন প্রিয়াঙ্কার পরনে ছিল সুন্দর একটি হলুদ শাড়ি আর নিক পড়েছিলেন সাদা পাঞ্জাবি।

৫)দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone)

দিওয়ালিতে সকলকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি আপলোড করেছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এদিন অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের সাবেকি পোশাক। ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘এই বছরটা যেন আলো,স্বাস্থ্য এবং সমৃদ্ধিতে ভরে ওঠে, শুভ দিওয়ালি। ‘

৬)সোনম কাপুর (Sonam Kapoor)

 

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

দিওয়ালি উপলক্ষে লাড্ডু বানাচ্ছেন অভিনেত্রী সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে এক মিষ্টি বার্তা দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন ‘প্রদীপের আলো সব অন্ধকার দূর করুক, নিয়ে আসুক খুশির আলো, আপনাদের সবাইকে দিওয়ালির অনেক শুভেচ্ছা, সবাই খুশি থাকুন, সুখে থাকুন। ‘

৭) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)

এবছর চুটিয়ে দিওয়ালি সেলিব্রেট করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কখনও লক্ষ্মী পুজোর গোছগাছ করেছেন তো কখনও পরিবারের সাথে ডিনারে গিয়েছেন। আবার কখনও হাতে তুলে নিয়েছেন তারা বাজি। সবমিলিয়ে এবছর জমজমাট দিওয়ালি সেলিব্রেট করলেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত।

৮) আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ (Ayushmaan Khurana & Tahira Kashyap)

এবছর স্বামী আয়ুষ্মান খুরানার সাথে দিওয়ালি সেলিব্রেট করেছেন ফিল্ম মেকার তাহিরা কাশ্যপ। এদিন ম্যাচিং ড্রেসে সেজেছিলেন গোটা খুরানা পরিবার।

Related Articles

Back to top button