বিনোদনসিনেমা

কৃষ্ণের চরিত্রে আমির খান! বড় পর্দায় আসছে বলিউডের সবথেকে বড় বাজেটের সিনেমা মহাভারত, রইল ট্রেলার

এই মুহুর্তে বলিউডের সবচেয়ে চর্চিত এবং আলোচিত ছবিগুলির মধ্যে অন্যতম ‘মহাভারত’ (Mahabharat)। বিগ বাজেটের এই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে গোটা দেশই। ১০০০ কোটি টাকা বাজেটের এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘বাহুবলী’ খ্যাত পরিচালক রাজা মৌলি (Raja Mouli) । বলিউডের সবথেকে বড় বাজেটের এই ছবি নিয়ে গত কয়েক মাস ধরেই চলছিল বিতর্ক।

এদিন প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে এই সিনেমা যেন বলিউডের চাঁদের হাট। ছবিতে শ্রী কৃষ্ণের ভূমিকায় অভিনয় করছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan), কর্ণের ভূমিকায় থাকছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan), দ্রৌপদী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), বাহুবলীখ্যাত প্রভাস থাকছেন ভীমের ভূমিকায়। এছাড়া সহদেবের ভূমিকায় থাকছেন রণবীর সিং (Ranveer Singh)।

তবে শোনা গিয়েছিল, মহাভারত সিনেমা থেকে অবশেষে সরে দাঁড়াবেন জনপ্রিয় অভিনেতা। কেন অভিনেতা দুবছর পরে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন? এ বিষয়ে এক জনপ্রিয় বলিউড সংবাদমাধ্যমের তরফে জানা গিয়েছিল, মহাভারত প্রোজেক্টটি আমির খানের খুব পছন্দের। তবুও তিনি মনে করছেন এই সময়টা সঠিক সময় নয়, মহাভারতে অভিনয় করার। এছাড়াও এই সিনেমার জন্য যে অঙ্কের টাকা লাগবে, সেই বরাদ্দ টাকাও ব্যয় করাও একটি সমস্যার বিষয়।

তবে শুধু কী আর্থিক অবস্থার জন্য সিনেমা থেকে সরে গেলেন তিনি? নাহ! এক্ষেত্রে অন্য একটি সমস্যাও প্রকট হয়ে দাঁড়িয়েছে। আমির খান মনে করেছেন, মহাভারতকে একটি সিনেমাতে পরিণত করা খুব জটিল কাজ। এই কথার প্রেক্ষিতে পরিচালকদের মত ছিল, মহাভারতকে সিনেমায় পরিণত না করে ওয়েব সিরিজে পরিণত করতে। অন্যদিকে, অভিনেতা দুবছর ধরে একটি ওয়েব সিরিজে কাজ করতে অপারক। কাজেই, মহাভারত থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি। তবে সেসব গুজব উড়িয়ে ট্রেলারেই জানা গেল, মহাভারতে কৃষ্ণ রূপে দেখা মিলবে আমিরেরই।

Related Articles

Back to top button