গসিপবিনোদন

প্রেগন্যান্সিও নো ছুটি! আলিয়া থেকে করিনা, গর্ভে সন্তান নিয়েই কাজ করেছেন এই ৫ অভিনেত্রী

বলিউডের একাধিক অভিনেত্রী (Bollywood Actress) বারবার প্রমাণ করে এসেছেন, তাঁরা কোনোদিক থেকেই নায়কদের থেকে কম যান না। ফিল্মি দুনিয়ার নায়করা যা পারেন, কয়েকজন নায়িকারা কিছু অংশে তাঁদের থেকেও বেশি কিছু করে দেখাতে পারেন। এমনকি বলিপাড়ায় এমন বহু নায়িকা রয়েছেন, যারা গর্ভাবস্থাতেই (Pregnency) চুটিয়ে শ্যুটিং করেছেন এবং প্রমাণ করেছেন, কাজের পথে প্রেগন্যান্সি বাধা হতে পারে না।

আলিয়া ভাট (Alia Bhatt)- চলতি সপ্তাহের শুরুতেই প্রেগন্যান্সির কথা ঘোষণা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তবে এই অবস্থাতেই রণবীর কাপুরের ঘরণী তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’এর শ্যুটিং করছেন। শুধু তাই নয়, সেই ছবির শ্যুটিং শেষ করে দেশে ফেরার পর আলিয়া তাঁর আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’এর প্রচারের কাজেও নেমে পড়বেন।

Alia Bhatt pregnancy

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)- গত বছর করোনা অতিমারীর সময় আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবির শ্যুটিং করেছিলেন করিনা কাপুর খান। তবে শুধু তাই নয়, অভিনেত্রী কিন্তু সেই সময় গর্ভবতীও ছিলেন। তবে বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ক্যামেরার নানান কৌশল এবং এডিটিংয়ের মাধ্যমে করিনার ‘বেবি বাম্প’ লুকিয়ে ফেলা হয়েছে।

Laal Singh Chaddha

জুহি চাওলা (Juhi Chawla)- ‘ঝঙ্কার বিটস’ ছবির শ্যুটিংয়ের সময় অভিনেত্রী জুহি চাওলা সাত মাসের গর্ভবতী ছিলেন। তবে সেইবারই প্রথম নয়, শোনা যায় এর আগে ‘এক রিশ্তা’ এবং ‘আমদানি আঠঠানি করচা রুপাইয়া’ ছবির সময়ও অভিনেত্রীর প্রথম সন্তান তাঁর গর্ভে ছিল।

Juhi Chawla in jhankaar Beats

শ্রীদেবী (Sridevi)- ‘জুদাই’ ছবির শ্যুটিং চলাকালীনই জানা গিয়েছিল, শ্রীদেবী মা হতে চলেছেন। তবে অভিনেত্রী ছবির কাজ বন্ধ করেননি। ছবির শ্যুটিং সম্পূর্ণ করার পর তিনি মেয়ে জাহ্নবীর জন্ম দেন। তবে সন্তানের জন্মের পর বড় পর্দা থেকে দীর্ঘ সময়ের জন্য বিরতি নিয়েছিলেন বলিপাড়ার ‘চাঁদনি’। এরপর ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মাধ্যমে ফের রুপোলি পর্দায় প্রত্যাবর্তন করেছিলেন তিনি।

Sridevi in Judaai

জয়া বচ্চন (Jaya Bachchan)- অমিতাভ বচ্চনের ঘরণী, অভিনেত্রী জয়া বচ্চনের নামও তালিকায় রয়েছে। বলিউডের অন্যতম হিট ছবি ‘শোলে’র শ্যুটিং চলাকালীন জয়ার প্রথম সন্তান তাঁর গর্ভে ছিল। কিন্তু অভিনেত্রী নিজের কাজ চালিয়ে যান। পরে ‘বিগ বি’ জানিয়েছিলেন, ছবির শ্যুটিংয়ের সময় শাড়ি দিয়ে নিজের ‘বেবি বাম্প’ লুকোতেন অভিনেত্রী। তবে তা সত্ত্বেও, ছবির বেশ কিছু দৃশ্যে জয়ার ‘বেবি বাম্প’ কিন্তু দেখা গিয়েছিল।

Jaya Bachchan in Sholay

Related Articles

Back to top button