গসিপবিনোদনসিনেমা

ছেলের বয়সী অভিনেতার সাথে চরম ঘনিষ্ঠ মুহূর্ত! অন ক্যামেরায় সুপার বোল্ড হয়েছেন এই ৭ অভিনেত্রী

বলিউডের (Bollywood) ছবিতে অ্যাকশন কমেডির পাশাপাশি রোমান্স বেশ কমন একটা ব্যাপার। আর বলিউডের ছবিতে বোল্ড দৃশ্য প্রায়শই দেখা যায়। বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের একত্রে রোমান্সে মেতে উঠতে দেখা গিয়েছে বলিউডের দৌলতে। কিছু সময় এমনও হয়েছে যে নিজের থেকে প্রায় অর্ধেক বয়সের বা ছেলের বয়সের অভিনেতার সাথেও রোমান্স করেছেন অভিনেত্রীরা।

হয়তো ভাবছেন এ কিভাবে সম্ভব! আসলে বলিউডে প্রতিনিয়ত নতুন মুখ আসতে থাকে। নতুন পুরোনো সমস্ত ধরণের জুটি দেখতে পাওয়া যায় সিনেমার পর্দায়। এই কারণেই হয়তো তো কোনো এক ৯০ এর দশকের নায়িকাকে আজ এক সুপারহিট ছবির নায়িকা হিসাবে দেখা যেতে পার। তবে নায়ক যে পুরোনো দিনের হবে তার কিন্তু কোনো মানে নেই! বর্তমান সময়ের নায়ক হতেই পারে। আজ আপনাদের জন্য এমনই কিছু সিনেমার সম্পর্কে জানাবো যেখানে নিজেদের ছেলে বয়সী অভিনেতাদের সাথে অন ক্যামেরায় ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রীরা।

১. ওয়েক আপ সিড

২০০৯ সালে কঙ্কনা সেন শর্মা ও রণবীর কাপুরের ছবি ওয়েক আপ সিড ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিটি আর পাঁচটা বলিউডের রোমান্টিক ছবির মত না হলেও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই ছবিতে কঙ্কনা নিজের থেকে বয়সে ছোট অভিনেতা রণবীরের সাথে অভিনয় করেছিলেন। আর বেশ কিছু রোমান্টিক দৃশ্যও দেখা গিয়েছিল ছবিতে।

২. দিল চাহতা হ্যায়

বর্তমানে বলিউডের প্রবীণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম ডিম্পল কাপাডিয়া। ২০০১ সালে নিজের থেকেই ১৮  বছরের ছোট অভিনেতা অক্ষয় খান্নার সাথে ‘দিল চাহতা হ্যায়’ ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। আর জানলে অবাক হবেন, অভিনেত্রী অক্ষয় খান্নার বাবা বিনোদ খান্নার সাথেও অভিনয় করেছিলেন।

৩. লীলা 

২০০২ সালে লীলা নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন ডিম্পল কাপাডিয়া। ছবিতে নিজের থেকে অনেক চবৎ এক অভিনেতার সাথে  কাজ করেছিলেন অভিনেত্রী। ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য বেশ প্রশংসিতও হয়েছিলেন তিনি।

৪. বিএ পাস

মূলত বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়েই তৈরি হয়েছিল এই ছবিটি। ছবিতে বিবাহিত এক মহিলার সাথে অল্প বয়সী এক ছেলের সম্পর্ক দেখানো হয়েছিল। আর ছবিতে নিজের থেকে চার বছরের ছোট শাদাব কমলের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল অভিনেত্রী শিল্পা শুক্লাকে।

৫. খিলাড়িও কে খিলাড়ি 

বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার ও রেখার জুটিকে দেখা গিয়েছিল খিলাড়িও কে খিলাড়ি ছবিতে। আর ছবিতে রোমান্টিক দৃশ্যে চরম ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছিল দুজনকেই। রেখার থেকে ১৩ বছরের ছোট অক্ষয় কুমারের সাথে এই অভিনয় বেশ চর্চায় উঠে এসেছিল সেই সময়।

Related Articles

Back to top button