• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দিব্যা ভারতী থেকে জিয়া খান, প্রয়াত এই ৫ সুন্দরী অভিনেত্রীর মৃত্যু আজও রহস্যে মোড়া

বলিউডে এমন অনেক অভিনেত্রী (Bollywood actress) রয়েছেন যারা অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেছেন আবার হঠাৎ করেই হারিয়েও গিয়েছেন। এনাদের মধ্যে কেউ অভিনয় দুনিয়া থেকে সরে গিয়েছেন, কেউ আবার রহস্যজনকভাবে এই পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৫ অভিনেত্রীর নাম তুলে ধরব, যাদের মৃত্যুরহস্য এত বছর পরেও উদঘাটন করা যায়নি।

জিয়া খান (Jiah Khan) – অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোনদের মতো তারকাদের সঙ্গে কাজ করে অল্প সময়ের মধ্যেই পরিচিতি লাভ করেছিলেন জিয়া। কিন্তু আচমকাই একদিন জানা যায়, তিনি আত্মহত্যা করেছেন। যদিও তাঁর মৃত্যুর পর পরিবার ও বলিউডের বেশ কিছু তারকা জিয়ার তৎকালীন বয়ফ্রেন্ড সুরজ পাঞ্চোলির দিকে আঙুল তুলেছিলেন। বেশ কিছু প্রমাণ সামনে আসলেও জিয়ার মামলা শেষ পর্যন্ত ধামাচাপাই পড়ে যায়।

   

Jiah Khan

দিব্যা ভারতী (Divya Bharti) – বলিউড অভিনেত্রী দিব্যা ভারতীর রূপ নিয়ে এখনও চর্চা হয়। তাঁর মৃত্যু শুধুমাত্র অনুরাগীদেরই নয়, সম্পূর্ণ বলিউডকে কাঁপিয়ে দিয়েছিল। ১৯৯৩ সালে অভিনেত্রীর আত্মহত্যার খবরে ভেঙে পড়েছিলেন প্রচুর অনুরাগীরা। যদিও দিব্যার মৃত্যুর কারণ কিন্তু এত বছর পরেও জানা যায়নি।

Divya Bharti

পারভিন বাবি (Parveen Babi) – নব্বইয়ের দশকের অন্যতম সফল অভিনেত্রী ছিলেন পারভিন বাবি। তাঁর সৌন্দর্য, স্টাইল নিয়ে চর্চা লেগেই থাকত। ২০০৫ সালে পারভিনের বাড়ি থেকে উদ্ধার হয়েছিল তাঁর মৃতদেহ। অভিনেত্রীর মানসিক সমস্যার সঙ্গে লড়াই করছিলেন বলে শোনা যায়। পারভিনের মৃত্যুর ২-৩ দিন পর বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার হয়। মৃত্যুর সময়েও কাউকে পাশে পাননি একসময়কার বলিউড কাঁপানো এই নায়িকা।

Parveen Babi

প্রিয়া রাজবংশ (Priya Rajvansh) – নিজের ফিল্মি কেরিয়ারে বহু নামী অভিনেতার সঙ্গে কাজ করেছিলেন প্রিয়া। ‘লকিরে’, ‘হীর রাঞ্ঝা’র মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০০ সালে প্রয়াত হন প্রিয়া। ২২ বছর পরেও অভিনেত্রীর মৃত্যু একটি রহস্য হয়েই রয়ে গিয়েছে।

Priya Rajvansh

মীনা কুমারী (Meena Kumari) – নিজের কেরিয়ারে ৯০’টিরও বেশি বলিউড ছবিতে কাজ করেছেন মীনা কুমারী। মিডিয়া রিপোর্ট অনুসারে, মীনার শেষ ছবি ‘পাকিজা’ ছিল। এই ছবিতে তাঁর অভিনয় দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল।

Meena Kumari

তবে জানা যায়, ‘পাখিজা’ যখন রিলিজ করে তখন মীনা জীবন-মৃত্যুর লড়াই লড়ছেন। মাঝেমধ্যেই নানান মানসিক সমস্যায় ভুগতেন তিনি। সেই কারণে ডুবে গিয়েছিলেন মদের নেশায়। শেষে ১৯৭২ সালে মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেত্রী। মীনার মৃত্যু আজও অনুরাগীদের কাছে একটি রহস্য।