গসিপবিনোদন

পরনে শরীর দেখানো উন্মুক্ত পোশাক, অনুরাগীদের কটাক্ষের শিকার হয়েছেন এই বলিউডের নায়িকারা

বলিউড তারকাদের ওপর সারাক্ষণ পাপারাৎজির নজর থাকে। তাঁরা কী পরেছেন, কোথায় যাচ্ছেন- সবকিছু পাপারাৎজির সৌজন্যে জেনে যান অনুরাগীরাও। অনেকসময় আবার এই অনুরাগীদের একাংশই তাঁদের ‘প্রিয়’ তারকাদের নানান বিষয় নিয়ে কটাক্ষও করেন। অভিনেত্রীদের যেমন সবচেয়ে বেশি তাঁদের পোশাক নিয়ে নানান কথা শুনতে হয়।

বলিপাড়ার একাধিক নায়িকা একাধিক সময় তাঁদের পোশাক নিয়ে সামাজিক মাধ্যমে ‘ট্রোল’ হয়েছেন। বিশেষত, শরীর দেখানো পোশাক পরে কটাক্ষের সম্মুখীন হয়েছেন বহু নায়িকা। সেই তালিকায় নাম রয়েছে, মৌনী রায়, দেবলীনা ভট্টাচার্য, থেকে শুরু করে হিনা খান, উরফি জাভেদের মতো একাধিক নায়িকার।

মৌনী রায় : টেলিভিশনের জনপ্রিয় মুখ মৌনী রায় (Mouni Roy) এখন বলিউডের নামী অভিনেত্রী। তিনিও নিজের পোশাকের কারণে অনুরাগীদের কটাক্ষের সম্মুখীন হয়েছেন। কয়েকদিন আগে টেলি দুনিয়ার ‘নাগিন’এর একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে দেখা যায়, একটি লং ড্রেস পরে গাড়ি থেকে নামছেন তিনি। তাঁর জ্যাকেট গাড়িতে রাখা ছিল। এরপর ছবি তোলার সময় মৌনীকে নিজের পোশাক সামলাতে দেখা যায়। যা দেখে অনেকে বলেন, ‘এমন পোশাক কেন পরেন যা পরে তিনি স্বচ্ছন্দ বোধ করেন না’।

দেবলীনা ভট্টাচার্য : ব্রালেট পরে বেলি ডান্স করার ভিডিও প্রকাশ করার জন্য চরম কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। সেই ভিডিও দেখে মজা করে কেউ বলেছিলেন কোকিলা বেনকে ডাকতে হবে, আবার কেউ বলেছিলেন, এই কারণেই রান্নাঘরে প্রেসার কুকার ফেটে গিয়েছিল।

অনেরী ভাজানি : হিন্দি টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ অনেরী (Aneri Bhajani)। যোগা দিবসের দিন অন্তর্বাস পরে ছবি শেয়ার করায় অনুরাগীদের বেশ কয়েকজন তাঁর শরীরের গঠন থেকে শুরু করে স্তনের আকার নিয়ে কুমন্তব্য করেছিলেন।

 

উরফি জাভেদ : নিজের ভিন্ন ধরণের পোশাকের কারণে সর্বদাই সংবাদমাধ্যম এবং অনুরাগীদের চর্চার কেন্দ্রে থেকেন উরফি জাভেদ (Urfi Javed)। কখনও সেফটি পিন, আবার কখনও শামুক দিয়ে বানানো পোশাক পরে তাক লাগিয়ে দেন তিনি। তবে এই কারণেই বহুবার কটাক্ষের শিকারও হয়েছেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত এই অভিনেত্রী। নিজের ছবি প্রিন্ট করা ছবি সেফটি পিন দিয়ে জুড়ে তা পরার পর এক অনুরাগী উরফিকে কটাক্ষ করে বলেছিলেন, ‘পরার মতো কোনও জামা নেই’।

হিনা খান : ক্যান্সার আক্রান্তদের নিয়ে আয়জিত এক অনুষ্ঠানে ডেনিম জিন্স এবং সাদা রঙের অফ শোল্ডার পোশাক পরে যাওয়ার পর অনুরাগীদের কটাক্ষের শিকার হয়েছিলেন হিনা (Hina Khan)। অনেকেই বলেছিলেন, কোন অনুষ্ঠানে কেমন পোশাক পরে যেতে হয় সেই বিষয়ে নাকি হিনার জ্ঞান নেই!

সঞ্জীদা শেখ : টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ সঞ্জীদাকে (Sanjeeda Sheikh) প্রায়ই উন্মুক্ত পোশাক পরে ছবি শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি খোলামেলা গাউন পরে ছবি শেয়ার করার পর তাঁর অন্তর্বাস কোথায় তা জিজ্ঞেস করতে থাকেন নেটাগরিকদের একাংশ।

Related Articles

Back to top button