বিয়ে না করেই স্বামীর সুখ ভোগ করছেন বলিউডের এই অভিনেত্রীরা!


বলিউড (Bollywood) নিয়ে চর্চা ও গসপি (Gossip) এর শেষ নেই। আসলে বলিউডে নিত্য নতুন ঘটনা ও টলিউড সেলেব্রিটিদের লাইফস্টাইলে থেকে খুঁটিনাটি জানতে চান সকলেই। বলিউডের সেলেব্রিটিদের (Bollywood Celebrities) সম্পর্ক সর্বদাই চর্চার বিষয়। তবে এবার এমন কিছু সম্পর্কের কথা তুলে ধরব যা জানে হয়তো অবাক হয়ে যাবেন। বলিউডে এমন কিছু অভিনেত্রী আছেন যারা বিয়ে না করেই বিয়ের সুখ ভোগ করছেন। বিয়ের সুখ ভোগ তো আছেই সাথে মাতৃত্বের স্বাদ নিয়েছেন বিয়ে না করেই।

১. অ্যামি জ্যাকসন (Amy jackson)

Amy Jackson George Panayiotou

বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন, সিং ইস ব্লিঙ ছবিতে অভিনেত্রীকে অক্ষয় কুমারের সাথে দেখা গিয়েছিল। বলিউডের এই অভিনেত্রী খুব বেশি ছবিতে কাজ করেননি, খুব স্বল্প সময়ই বলিউডে দেখা গিয়েছে অভিনেত্রীকে।তবে অ্যামি দীর্ঘদিন যাবৎ জর্জ পানায়েতুয়েমির সাথে সম্পর্কে ছিলেন। যদিও বিয়ে করেননি অভিনেত্রী, তবে বিয়ে  না করেই মা হয়েছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়াতে মা হবার ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

২. সুস্মিতা সেন (Sushmita Sen)

Sushmita Sen with Rohman Shawl

বলিউডে মোস্ট এলিজিবল ব্যাচেলার সালমানের মতই সুস্মিতা সেনও এখনো বিবাহ করেননি। সুস্মিতা সেন ১৯ বছর বয়সে ১৯৯৫ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। তবে নিজের থেকে ১৩ বছরের ছোট রোহান শাউলের সাথে তার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে। রোহান ছাড়াও অনেক বলিউড অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন।তবে সে সম্পর্ক বিয়ের পিঁড়ি অবধি পৌঁছায়নি।

৩. আলিয়া ভাট (Alia Bhatt)

Alia Bhatt Ranbir Kapoor আলিয়া ভাট রণবীর কাপুর

 

এবার আসা যাক অপেক্ষাকৃত তরুণ বললিউড অভিনেত্রী আলিয়ার কথায়। বলিউডে আলিয়া বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। নিজের অভিনয়ের সাহায্যে দর্শকদের মনও জয় করেছেন। তবে বলিউডের এই সুন্দরী অভিনেত্রী এখনো বিবাহিত নন। তবে বিয়ে না করলেও দীর্ঘদিন যাবৎ বলিউডের বিখ্যাত অভিনেতা রণভীর কাপুরের সাথে তার সম্পর্ক রয়েছে। বলিউডের এই দুই সেলিব্রিটি লিভ ইন রেলশনে আছেন। আলিয়া ও রণভীরের সম্পর্ক প্রায়ই চর্চিত হয়  বি টাউনে।


Like it? Share with your friends!

589
589 points