গসিপবিনোদনসিনেমা

বড়লোকের বৌ বলে কথা! হীরেয় মোড়া বলি সুন্দরীদের মঙ্গল সূত্রের দামে আজীবন চলতে পারে সংসার

নিজেদের ফ্যাশন থেকে স্টাইল স্টেটমেন্ট নানা বিষয়কে কেন্দ্র করে বরাবরই শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রীরা। তাদের নামি দামি পোশাক থেকে শুরু করে গয়নাগাটি নানা বিষয় রাতারাতি হয়ে ওঠে চর্চার বিষয়। সম্প্রতি নিজের বিয়েতে এমনই দামী মঙ্গলসূত্র পরে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী পত্রলেখা।

জানা যায় রাজকুমার রাওয়ের সাথে বিয়ের দিন অভিনেত্রী বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ১ লাখ ৬৫ হাজার টাকার মঙ্গলসূত্র পরেছিলেন। উল্লেখ্য পত্রলেখা ছাড়াও বলিউডে এমন অনেক অভিনেত্রীই রয়েছেন যারা ইতিপূর্বে দামি মঙ্গলসূত্র পরে আলোচনায় এসেছেন। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই ৪ অভিনেত্রীদের মঙ্গলসূত্রের বিষয়ে আলোকপাত করা হচ্ছে।

১) অনুষ্কা শর্মা (Anushka Sharma)


এই তালিকায় প্রথমেই রয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০১৭ সালের ডিসেম্বরে বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন তিনি। সেসময় অনুষ্কার গলায় ছিল একটি সুন্দর মঙ্গলসূত্র। আনুষ্কার মঙ্গলসূত্রে একটি বড় হীরার লকেট ছিল যা কালো পুঁতি দিয়ে তৈরি একটি চেইনের সাথে যুক্ত ছিল। এই মঙ্গলসূত্রের দাম ছিল ৫২ লক্ষ টাকা।

২)ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)

ঐশ্বর্য ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন। বিয়ের পরে, ঐশ্বরিয়া একটি হীরের লকেট এবং চেন সহ একটি মঙ্গলসূত্র পরেছিলেন, যার দাম ছিল ৪৫ লক্ষ টাকা।

৩)দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)


২০১৮ সালের ১৪ নভেম্বর রণবীর সিংকে বিয়ে করেছিলেন দীপিকা।বিয়ের পর দীপিকা একটি সিঙ্গেল হীরার লকেটসহ সুন্দর মঙ্গলসূত্র পরেছিলেন। যার দাম প্রায় ২০ লক্ষ টাকা।

৪)ইয়ামি গৌতম (Yami Gautam)


এই তালিকায় রয়েছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ইয়ামি গৌতম। চলতি বছরের ৪ জুন পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেছেন তিনি। বিয়েতে, তিনি একটি হীরার মঙ্গলসূত্র পরেছিলেন, যার দাম প্রায় ৩ লক্ষ ৪৯ হাজার টাকা।

Related Articles

Back to top button