গসিপছবিবিনোদনসিনেমা

টাকার জন্য সব করতে রাজি! ক্যামেরার সামনে কাপড় খুলে ব্যাপক চর্চায় এসেছেন এই ৫ অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রিতে বহুবার এমন শোনা গিয়েছে যে অভিনেত্রীদের কুপ্রস্তাব দিয়েছেন পরিচালকেরা। তবে অনেকেই আবার স্বীকার করেছেন যে তারা কাজ পাওয়ার আশায় সমস্ত কিছু করতে রাজি ছিলেন। এমনকি এমন একাধিক অভিনেত্রী রয়েছে যারা জনপ্রিয়তা বাড়িয়ে ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য ক্যামেরার সামনে নগ্ন পর্যন্ত হয়েছেন। আজ আপনাদের এমনই  কিচু অভিনেত্রীদের নাম জানাবো।

আসলে বলিউডের ছবিতে নায়িকাদের একটু আবেদনশীল পোশাক অবাক পড়ানো হয়েই থাকে। আর কিছু ছবিতে বোল্ড দৃশ্যের সময় অভিনেত্রীদের জামাও খুলতে হয়। তবে এই অভিনেত্রীরা ক্যামেরার সামনে নির্দ্বিধায় পোশাক খুলেছেন। চলুন দেখে নেওয়া যাক সেই সমস্ত অভিনেত্রীদের।

১. পাওলি দাম 

বাঙালি অভিনেত্রী পাওলি ইমাম। অভিনেত্রী বরাবরই সাহসী অভিনয়ের জন্য বেশ চৰ্চিত। তাঁর বলিউডে অভিষেকের প্রথম সিনেমাও ছিল যৌন দৃশ্যে ভরপুর। কি সেই ছবি? ছবির নাম ছিল ‘হেট স্টোরি’। তবে এই ছবির থেকেও বেশি আরেকটি বাংলা ছবির জন্য  চর্চায় উঠে এসেছিলেন অভিনেত্রী। ‘ছত্রাক’ নামক ছবিতে ক্যামেরার সামনেই একেবারে নগ্নপ্রায় হতে দেখে গিয়েছিল তাকে।

২. ঋ সেন 

বাংলা ছবি ইন্ডাস্ট্রির আরও এক সাহসী অভিনেত্রী ঋ সেন। অভিনেত্রীকে একাধিকবার বোল্ড দৃশ্যে শুটিংয়ে দেখা গিয়েছে। বিশেষ করে কসমিক সেক্স ছবিতে তাঁর উত্তেজক দৃশ্যে অভিনয় রীতিমত নজর কেড়েছিল। ছবির জন্য ক্যামেরার সামনে নিজের জামা খুলেছিলেন তিনি।

৩. শার্লিন চোপড়া 

Sherlyn Chopra শার্লিন চোপড়া

বলিউডের অভিনেত্রী শার্লিন চোপড়া, একসময় বিটাউনে বেশ চর্চিত ছিলেন। বলিউডের ছবিতে উত্তেজক দৃশ্যে অভিনয় করে জনপ্রিয়ত লাভের পাশাপাশি কামসূত্র 3D ছবিতে কাজ করেছিলেন তিনি। ছবিটি একপ্রকার ইরোটিক ছবি বলা যেতে পারে।

৪. সানি লিওনি 

সানি লিওনি নামটা অনেকের কাছেই বেশ পরিচিত। বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেও অভিনেত্রীর একটা অতীত রয়েছে। একসময় পর্ণ তারকা ছিলেন তিন, তবে বর্তমানে সে সব ছেড়ে বলিউডের অভিনেত্রী হিসাবে বেশ খ্যাতি লাভ করেছেন তিনি।

৫. নন্দনা সেন 

Nandana Sen

বলিউডের মডেল অভিনেত্রী নন্দনা সেন। খুব অল্প সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের নাম তৈরি করেছিলেন নন্দনা। তার অন্যতম কারণ ছিল অভিনেত্রীর প্রথম ছবি। এই সিনেমায় নন্দনা অমিতাভ বচ্চনের মতো তারকার সঙ্গে অভিনয় করেছিলেন।নন্দনা পরবর্তীতে ‘রং রসিয়া’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে শিরোনাম এসেছিলেন।

Related Articles

Back to top button