খবরবিনোদন

একেই বলে ভালোবাসার টান, শত অপমানের পরেও ঋষভ পন্তকে দেখতে হাসপাতালে ছুটলেন উর্বশী! রইল ছবি

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের (Bollywood actress) মধ্যে একজন হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। তাঁর সৌন্দর্যে ফিদা বহু অনুরাগী। উর্বশী নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের সৌজন্যেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। বিশেষত, ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্তের (Rishabh Pant) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একসময় কম জলঘোলা হয়নি।

কয়েকমাস আগেও সোশ্যাল মিডিয়ায় নাম না নিয়ে একে অপরকে একহাত নিয়েছেন উর্বশী এবং ঋষভ। তবে জাতীয় দলের এই ক্রিকেটার এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। গত সপ্তাহে দিল্লি থেকে রুরকি যাওয়ার পথে গুরুতর দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। এরপর দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় ঋষভকে। যদিও এখন অস্ত্রোপচারের জন্য মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি ভর্তি আছেন তিনি।

Rishabh Pant

অপরদিকে উর্বশীও এখন মুম্বইয়ে রয়েছেন। আর এই সুযোগেই ‘ভালোবাসার মানুষ’ ঋষভক দেখতে হাসপাতালে ছুটে যান তিনি! শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় হাসপাতালের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেটি তুমুল ভাইরাল হয়েছে।

আসলে ঋষভ এবং উর্বশীর প্রেম একসময় সংবাদমাধ্যমগুলির চর্চার ‘হট টপিক’ ছিল। যদিও পরে সেই সম্পর্ক তলানিতে ঠেকে। তবুও নেটিজেনদের একাংশের বক্তব্য, বলি সুন্দরী নাকি এখনও মনে মনে ভালোবাসেন ঋষভকে। কখনও ক্রিকেটারের পিছু-পিছু অস্ট্রেলিয়া চলে যান উর্বশী, আবার কখনও তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছে যান! এসব দেখেই নেটিজেনরা এই বক্তব্য করেছেন।

Rishabh Pant Urvashi Rautela

সম্প্রতি উর্বশী নিজের সোশ্যাল মিডিয়ায় কোকিলাবেন হাসপাতালের ছবি শেয়ার করেন। সেই সঙ্গে লোকেশন হিসেবে উল্লেখ করেন মুম্বইয়ের নাম। সেখান থেকেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নেন। হাসপাতালের ভেতরের কিংবা ঋষভের ছবি শেয়ার না করলেও তিনি কেন সেখানে গিয়েছিলেন তা বুঝতে অসুবিধা হয়নি নেটাগরিকদের।

Urvashi Rautela and Rishabh Pant

প্রসঙ্গত, ঋষভের অ্যাক্সিডেন্ট হওয়ার পর এই প্রথম নয়, এর আগেও একটি উর্বশীর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল। দিল্লি ক্যাপিটালস অধিনায়কের অ্যাক্সিডেন্টের দিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘প্রার্থনা করছি’। সঙ্গে যোগ করেছিলেন একটি সাদা পায়রা এবং সাদা রঙের হৃদয়ের ইমোজি। নেটাগরিকদের অনুমান, সেই পোস্টটিও ঋষভকে নিয়েই করেছিলেন উর্বশী।

Related Articles

Back to top button