গসিপবিনোদনসিনেমা

ডুবন্ত কেরিয়ার বাঁচাতে সব কিছুতেই রাজি! ‘KGF 3’তে যশের হিরোইন হতে লম্বা লাইন বলি অভিনেত্রীদের

কন্নড় সুপারস্টার যশ (Yash) অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ (KGF 2) বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙেছে। ১২০০ কোটির ওপরে ব্যবসা করেছে ছবিটি। এবার এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির তোরজোড় শুরু হয়ে গিয়েছে। জোরকদমে চলছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’এর (KGF Chapter 3) কাজ।

যারা এখনও যশ অভিনীত ছবিটি দেখেননি, তাঁদের জন্য এই প্রতিবেদনটি ‘স্পয়লার’ হতেই পারে। তবে প্রিয় ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির বিষয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য পেতে কিন্তু লেখাটি পড়তেই হবে।

KGF,KGF Chapter 2. KGF Chapter 3,Yash,Srinidhi Shetty,Movie,Entertainment,কেজিএফ,কেজিএফ চ্যাপ্টার ২,কেজিএফ চ্যাপ্টার ৩,শ্রীনিধি শেট্টি,বলিউড,বিনোদন,KGF Chapter 3 actress,KGF Chapter 3 heroine

‘কেজিএফ চ্যাপ্টার ২’এর শেষেই বোঝা গিয়েছিল, আসতে চলেছে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। ফের দর্শকদের সামনে  নতুন গল্প নিয়ে হাজির হবেন রকি ভাই। শুধু তাই নয়, বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সুপারহিট এই কন্নড় ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবিতে যশের পাশাপাশি দেখা যেতে পারে বলিউড সুপারস্টার ঋত্বিক রোশনকে। তবে তাঁকে কোন ভূমিকায় দেখা যেতে পারে, তা এখনও জানা যায়নি।

ছবির সঙ্গে জড়িত সূত্র মারফৎ জানা যাচ্ছে, ‘কেজিএফ ৩’এর কাজ শুরু হয়ে গিয়েছে। জোরকদমে চলছে ছবি তৈরির কাজ। পাশাপাশি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির জন্য শুরু হয়ে গিয়েছে নতুন নায়িকার খোঁজ। জানা যাচ্ছে, শ্রীনিধি শেট্টির পর এবার যশের বিপরীতে কোনও নামকরা বলিউড অভিনেত্রীকে নিতে চাইছেন ছবির নির্মাতারা।

Yash and Srinidhi Shetty

‘কেজিএফ চ্যাপ্টার ২’ ছবিতেই মৃত্যু হয়েছিল পর্দার রিনা তথা শ্রীনিধির। এবার তাঁর জায়গায় কোন অভিনেত্রীকে দেখা যাবে, যশের সঙ্গে সেই অভিনেত্রীর রসায়ন কেমন হবে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

যশ অভিনীত এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিটি প্রিক্যুয়েল হবে নাকি সিক্যুয়েল তা এখনও ঠিক করেননি নির্মাতারা। তবে শ্রীনিধির স্থানে কোনও নামকরা বলিউড অভিনেত্রীকে যে তাঁরা নিতে চলেছেন তা প্রায় নিশ্চিত। আপাতত বলিপাড়ার কোন অভিনেত্রী রকি ভাইয়ের সঙ্গে জুটি বাঁধেন তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Yash in KGF Chapter 2

‘কেজিএফ’এর সঙ্গে জড়িত এক সূত্র এই বিষয়ে জানিয়েছেন, ছবির প্রথম ভাগের একটি গানের অংশ ছিলেন বলি অভিনেত্রী মৌনী রায়। দ্বিতীয় ভাগে দেখা গিয়েছিল, বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত এবং রবিনা ট্যান্ডনকে। এবার তাই সম্পূর্ণ দেশের দর্শকদের আরও কাছে পৌঁছনোর জন্য আরও এক বলিউড নায়িকাকেই ছবিতে নিতে চাইছেন নির্মাতারা।

Related Articles

Back to top button