ছবিবিনোদন

৪৭ বছরেও উপচে পড়ছে যৌবনের ঘড়া! টিস্কার সৌন্দর্যের তীরে ঘায়েল পুরুষেরা

বলিউড অভিনেত্রী টিস্কা চোপড়া (Tiska Chopra) ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় মুখ। ‘দিল তো বাচ্চা হে জি’ (Dilto Baccha Hai Ji) থেকে ‘তারে জামিন পর’ (Tare Zamin Par) এর মতো ছবিতে অভিনেত্রীর অভিনয় বেশ জনপ্রিয় হয়েছে। কথায় আছে অনেক বলিউড সেলেব্রিটিদের নাকি বয়স থেকে থাকে! এই যেমন টিস্কা চোপড়াকেই দেখুন। ১লা নভেম্বর অভিনেত্রী ৪৭ বছরে পড়লেন। কিন্তু এতটুকু ভাটা পড়েনি সৌন্দর্যে। অভিনেত্রীর সুন্দরতাযা এখনো কাত পুরুষেরা।

অভিনেত্রী সেভাবে প্রধান চরিত্রে অভিনয় খুব কওমি করেছেন। তবে তার অভিনয়  দর্শক মন্ডলে বেশ প্রশংসিত। ‘দিল তো বাচ্চা হে জি’ ছবিতে অভিনেত্রীর অভিনয় বেশ পপুলার। এছাড়াও ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’ (Ankur Arora Murder Case) ছবিতেও অভিনেত্রীকে দেখে গিয়েছিল। বলিউডের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীর সংখ্যায় কম নয়। ১০ লক্ষ্যের ও বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে। সেখানে মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন অভিনেত্রী, আর তাতেই ঝড় ওঠে পুরুষ মনে।

১লা নভেম্বর অভিনেত্রী ৪৭ বছরে পা দিলেন। কিন্তু, তাকে দেখে সেটা বলা অসম্ভব। ৪৭ বছর বয়সেও নিজের যৌবন ও জৌলুশ ধরে রেখেছেন অভিনেত্রী। যাকে বলে বয়স যেন থমকে গেছে। অভিনেত্রী নিজের জন্মদিনে নিজের ফিট থাকার কিছু রহস্য উদ্ঘাটন করলেন। অভিনেত্রী বললেন, নিয়মিত যোগাসন থেকে শুরু করে ঘুম থেকে উঠে উষ্ণ গরম জল খান অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রীর মতে দেখতে সুন্দর হতে গেলে আইব্রো রাখতে হবে একদম ঠিক ঠাক। সাথে ঠোঁটের যত্ন নিতে হবে, ত্বকের জন্য ব্যবহার করতে হবে সান্সক্রিম।

 

View this post on Instagram

 

It’s getting warm again, I say .. #MondayThoughts

A post shared by Tisca Chopra (@tiscaofficial) on

Related Articles

Back to top button