গসিপবিনোদনসিনেমা

ভালোবেসে ভুল করেছিলেন! ৫০ বছর পেরিয়েও এই বলিউড অভিনেতার জন্যই আজও অবিবাহিত সুন্দরী টাবু

বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেত্রী টাবু (Tabu)। বর্তমানে ৫০ বছর বয়স অভিনেত্রীর, তবে তাকে দেখে যদিও সেটা বোঝা দায়। তবে এত বয়স হয় গেলেও এখন পর্যন্ত  বিয়ে করেননি  অভিনেত্রী। অভিনেত্রীর বয়সের বলতে গেলেই কেউই বিয়ে করতে বাকি নেই, এমনকি টাবুর থেকে বয়সে ছোট অভিনেত্রীরাও বর্তমানে বিবাহিত।

বলিউডের বহু বিখ্যাত অভিনেতাদের সাথেই রোমান্স করেছেন অনেক ছবিতে টাবুর সাথে অভিনেতার জুটি সুপারহিট হয়েছে। তাহলে কেন নিজেকে স্বামী সুখ থেকে বঞ্চিত করে রেখেছেন টাবু! এই উত্তর রয়েছে অভিনেত্রীর অভিনয় জীবনের মধ্যেই। দীর্ঘ ২০ বছরের  বেশি  সময় ধরে অন স্ক্রীন রোমান্স করেও কেন বাস্তবে প্রেম ও স্বামী সুখ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন অভিনেত্রী তাবু।

Tabu টাবু

তাহলে আপনাদের জানাই, অনেকেই  হয়তো জানেন যে বলিউডের বিখ্যাত অভিনেতা অজয় দেবগনের (Ajay Debgan) সাথে একসময় সম্পর্কে জড়িয়ে ছিলেন টাবু। বিটাউনে তাদের সম্পর্ক নিয়ে সে সময় ব্যাপক শিরোনাম হয়েছিল সংবাদ মাধ্যমে। সর্বত্র খবর রটে ছিল হয়তো টাবুকেই জীবনসঙ্গিনী করতে চলেছেন অজয় দেবগন। কিন্তু সেটা আর বাস্তবে হয়নি।

টাবু অজয় দেবগন Tabu Ajay Debgan

অভিনেত্রী তার সিঙ্গেল থাকার কারণ ২০১৭ সালের এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘অজয়কে আমি বিগত ২৫ বছর ধরে চিনি। আমার সম্পর্কের এক ভাই সমীরের প্রতিবেশী ছিল অজয়। আর ছোট থেকে আমরা একসাথেই বড় হয়েছি। ছোট বেলায় অজয় ও সমীর দুজনে মাইল রীতিমত আমার ওপর নজরদারি চালাত। ঘোরা বেড়ানো তো দূরের কথা, কোনো ছেলেকে আমার সাথে কথা বলতে দেখলেই তাকে শাসিয়ে আসতো’!

টাবু অজয় দেবগন Tabu Ajay Debgan

এরপর অভিনেত্রী জানান, ‘ আজ আমি যদি সিঙ্গেল আছি তার জন্য যদি কাউকে দায়ী করতে হয় তাহলে সেটা শুধু মাত্র অজয়’। টাবু এও বলেন, এক সময় তিনি নাকি মজা করে অজয় দেবগনকে বলেছিলেন তার সাথে বিয়ের করার জন্য একটা ছেলে খুঁজে দিতে। তবে বর্তমানে অজয় দেবগন কাজলের সাথে দীর্ঘ দিন ধরেই সুখের সংসার করছেন।

Related Articles

Back to top button