বিনোদন

রোজ একটু করে ‘রেশমি’ হয়ে উঠছি! তাপসী পান্নুর ছবি দেখে চক্ষু চরকগাছ নেটিজেনদের

আসন্ন ছবি ‘রেশমি রকেট’ (Rashmi rocket) এর জন্য নিজেকে একটু একটু করে তৈরি করছেন বলিউড (Bollywood) অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee pannu)। অভিনেত্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই পরিষ্কার দেখা যাবে তার কঠিন পরিশ্রমের নজির৷ রেশমি হয়ে ওঠার জন্য কার্যত জান লাগিয়ে দিয়েছেন তাপসী। তার প্রোফাইলে নেই কোনো ঝাঁচকচকে অভিনেত্রী সুলভ ফটোশ্যুটের ছবি।

তার এক্সারসাইজ থেকে ডায়েট সবটাই অভিনেত্রী শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। তার সুঠাম পেটানো পেশীর দিক থেকে চোখ সরাতে পারছেন না বলিউডের নামজাদা অভিনেত্রীরাও। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ।

taapsee pannu rashmi rocket

সম্প্রতি ইন্সটাগ্রামে ফের ‘রেশমি’ হয়ে ওঠার ছবি পোস্ট করে তাপসী ক্যাপশানে লিখেছেন ‘নিজেকে প্রায় রেশমির মতো তৈরি করে ফেলেছি’, এবার মন দেব এক্সপ্রেশনে’।অর্থাৎ কেবলে শরীরে নয় মনেও রেশমি হয়ে ওঠার দৌড়ে রয়েছেন তাপসী পান্নু।

taapsee pannu rashmi rocket

তাপসীর এই ছবি গুলোতে ইতিমধ্যেই বন্যা বয়ে গিয়েছে লাভ ইমোজির। ‘রেশমি রকেট’ একটি গ্রাম্য লড়াকু তেজি মেয়ের গল্প। রেশমির চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু। অভিনেত্রীর মাঠ প্র‍্যাক্টিস, জিমের ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল নেট পাড়ায়। নতুন বছরেই মুক্তি পাবে তাপসীর ছবি ‘রেশমি রকেট’। ছবি মুক্তির আগেই দর্শকদের এক্সপেকটেশন কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে তাপসীর লুক।

Related Articles

Back to top button