গসিপছবিবিনোদন

বিবাহিত পুরুষরাই ছিল দুর্বলতা! মিঠুনসহ এই ৩ তারকার সঙ্গে হোটেলের ঘরে রাত কাটিয়েছিলেন শ্রীদেবী

বলিউডের প্রথম মহিলা সুপারস্টার বলা হয় তাঁকে, স্বাভাবিকভাবেই তাই শ্রীদেবীকে (Sridevi) নিয়ে চর্চাও লেগেই থাকে। আশির দশকে তিনি রাজত্ব করেছেন বলিউড (Bollywood)। তাঁর সৌন্দর্য, অভিনয় দক্ষতার সামনে ফিকে লাগত বাকি অভিনেত্রীদের (Bollywood actress)। বহু পুরুষ অনুরাগী তো বটেই, বলিউডের বহু তারকারও মন চুরি করেছিলেন শ্রীদেবী। একই সঙ্গে বিনোদন দুনিয়ার বহু সুপারস্টারের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর।

কমল হাসান (Kamal Haasan)- শ্রীদেবী যখন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করতেন, সেই সময় তাঁর নাম জড়িয়েছিল কমল হাসানের সঙ্গে। শোনা যায়, মায়ের থেকে লুকিয়ে অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। প্রায়শয়ই নাকি শ্যুটিং সেট থেকে উধাও হয়ে যেতেন দু’জনে। তবে অভিনেত্রীর মা এই সম্পর্কের কথা জানতে পারার পরই সেখানে ইতি পড়ে।

Kamal Haasan and Sridevi

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)- শ্রীদেবীর সঙ্গে সবচেয়ে বেশি যে অভিনেতার সম্পর্ক নিয়ে চর্চা হয় তিনি হলেন মিঠুন। ‘ডিস্কো ডান্সার’ তখন বিবাহিত। শোনা যায়, যোগিতা বালির সঙ্গে সংসার করতে করতেই শ্রীদেবীর প্রেম পড়েন মিঠুন! এমনকি এও শোনা গিয়েছিল, তাঁরা চুপিসারে বিয়ে করে ফেলেছেন। দুই তারকাই এই বিষয়টি অস্বীকার করলেও তাঁদের রেজিস্ট্রি বিয়ের সার্টিফিকেট ফাঁস হয়ে গিয়েছিল।

Sridevi and Mithun Chakraborty

জীতেন্দ্র (Jeetendra)- মিঠুনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর শ্রীদেবীর নাম জড়িয়েছিল জীতেন্দ্রর সঙ্গে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, দুই তারকা একবার শ্যুটিং করতে গিয়ে একসঙ্গে হোটেলে রাতও কাটিয়েছিলেন। যদিও দু’জনেই বিষয়টিকে অস্বীকার করেছিলেন। তবে তাঁদের সেই সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।

Sridevi and Jeetendra

বনি কাপুর (Bonny Kapoor)- অভিনেত্রীর জীবনে শেষ যে পুরুষ এসেছিল, তিনি হলেন বনি কাপুর। শ্রীদেবীর সঙ্গে যখন বনি সম্পর্কে জড়ান, তখন তিনি বিবাহিত এবং দুই সন্তানের পিতা।

Sridevi and Boney Kapoor

কিন্তু শ্রীদেবীকে বিয়ে করবেন বলে অর্জুন এবং অংশুলা কাপুরের মা’কে ডিভোর্স দেন বনি। শ্রীদেবী এবং বনির দুই মেয়ে রয়েছে। বড় মেয়ে জাহ্নবী ইতিমধ্যেই বলিউডের পরিচিত মুখ হয়ে গিয়েছেন। অপরদিকে ছোট মেয়ে খুশি শীঘ্রই ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন।

Related Articles

Back to top button