গসিপছবিবিনোদন

শ্রীদেবীর থেকেও বেশি সুন্দরী ছিল তাঁর বোন! মোহময়ী রূপের ছবি দেখলে প্রেমে পড়বেন আপনিও

বলিউডের (Bollywood) প্রথম মহিলা সুপারস্টার তিনি। স্বাভাবিকভাবেই তাই শ্রীদেবীকে (Sridevi) নিয়ে এখনও সিনেপ্রেমী মানুষদের মধ্যে চর্চা হয়। অভিনয় তো বটেই, নিজের সৌন্দর্যের জন্যেও জনপ্রিয় ছিলেন তিনি। এমনকি অভিনেত্রীর প্রয়াণের পরেও তাঁকে নিয়ে অনুরাগীদের মধ্যে চর্চা হয়। মাঝেমধ্যেই মেয়ে জাহ্নবী কাপুরের মধ্যে তাঁকে খুঁজে পান ভক্তরা।

শ্রীদেবীর জন্ম এমন এক পরিবারে যেখানে প্রায় প্রত্যেক সদস্যই সুদর্শন ছিলেন। শ্রীদেবী নিজে তো দারুণ সুন্দরী ছিলেনই, কিন্তু তাঁর পরিবারে এমন অনেক সদস্যও ছিলেন যাদের সামনে ফিকে লাগত তাঁকে। আজকের প্রতিবেদনে অভিনেত্রীর পরিবারের এমনই এক সদস্যের বিষয়ে আলোচনা করা হবে। আর সেই সদস্য হলেন তাঁর বোন শ্রীলতা (Srilata)।

Sridevi, Srilata, Bollywood, gossip, entertainment, শ্রীদেবী, শ্রীলতা, বলিউড, গসিপ, বিনোদন

আসলে শ্রীদেবীর নাম উঠলেই এখন প্রত্যেকে তাঁর দুই মেয়ে জাহ্নবী এবং খুশির কথাই বলেন। অনেকেই হয়তো জানেন না, অভিনেত্রীর নিজের বোনও রয়েছে এবং তিনি সৌন্দর্যের নিরিখে বলিউড অভিনেত্রীদের থেকে কোনও অংশে কম যান না।

বলিউডের এত বড় তারকার বোন হওয়া সত্ত্বেও শ্রীলতা বরাবর লাইমলাইট থেকে দূরেই থেকেছেন। তাঁকে কখনও বড়পর্দাতেও দেখা যায়নি। তবে দিদি শ্রীদেবীর সঙ্গে তাঁর দারুণ সম্পর্ক ছিল। অনেকেই বলেন, দুই বোন ছিলেন একে অপরের প্রিয় বান্ধবী। আর সেই কারণেই দিদির প্রয়াণের পর বেশ ভেঙে পড়েছিলেন শ্রীলতা।

Sridevi, Srilata, Bollywood, gossip, entertainment, শ্রীদেবী, শ্রীলতা, বলিউড, গসিপ, বিনোদন

শ্রীদেবী অনেক ছোট বয়সেই বিনোদন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। কাজের জন্য অবশ্য কখনও নিজের পড়াশোনার সঙ্গে আপোস করেননি তিনি। শোনা যায়, দিদিকে এসব কাজে প্রচুর সাহায্য করতেন শ্রীলতা। শুধু এটুকুই নয়, শ্রীদেবীও নাকি অনেক সময় বোনকে শ্যুটিং সেটে নিয়ে যেতেন।

Sridevi, Srilata, Bollywood, gossip, entertainment, শ্রীদেবী, শ্রীলতা, বলিউড, গসিপ, বিনোদন

মিডিয়া রিপোর্ট অনুসারে, ৩০ বছর বয়স অবধি বোন শ্রীলতার সঙ্গেই থাকতেন শ্রীদেবী। দিদির বিয়ে হয়ে যাওয়ার পরেও তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন শ্রীলতা। সম্প্রতি যেমন সোশ্যাল মিডিয়ায় দুই বোনের একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনরা শ্রীলতাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অনেকেই তাঁর রূপের প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button