খবরবিনোদন

বিয়ের আগেই প্রেগন্যান্ট সোনাক্ষী সিনহা! শত্রুঘ্ন কন্যার বেবিবাম্পের ছবি দেখে ছিঃ ছিঃ করছে নেটিজেনরা

বলিউডে (Bollywood) এখন যেন সুখবরের মরসুম চলছে। কোনও তারকা সাত পাক ঘুরছেন, তো কারোর ঘরে আসছে খুদে সদস্য। সোমবার যেমন চার হাত এক হয়েছে অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুলের। এবার ইন্ডাস্ট্রির অন্দর থেকে এল আরও এক সুখবর। মা হতে চলেছেন বলিউডের নামী অভিনেত্রী (Bollywood actress) সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)! সম্প্রতি অভিনেত্রীর ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

বলিউডের বিখ্যাত অভিনেতা শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha) কন্যা সোনাক্ষী। বাবার মতোই অভিনেত্রী দক্ষ তিনি। কয়েক বছরের কেরিয়ারে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ডাবল এক্সএল’ ছবিতে তাঁকে দেখেছেন দর্শকরা। এবার শোনা গেল, এই নামী অভিনেত্রীই নাকি মা (Sonakshi Sinha pregnant) হতে চলেছেন! বিয়ের আগেই সোনাক্ষীর ঘরে আসতে চলেছে ফুটফুটে সদস্য!

Sonakshi Sinha, Bollywood, entertainment, Shatrughan Sinha, gossip, Bollywood gossip, সোনাক্ষী সিনহা, শত্রুঘ্ন সিনহা, বলিউড, বলিউড গসিপ, গসিপ, বিনোদন

সম্প্রতি সামাজিক মাধ্যমে শত্রুঘ্ন কন্যার একাধিক ছবি ভাইরাল হয়েছে। সেখানে স্পষ্ট তাঁর বেবি বাম্প। কোনও ছবিতে দেখা যাচ্ছে, বেবি বাম্পের ওপর হাত দিয়ে মাতৃত্বকে অনুভব করছেন বলিউডের ‘দাবাং গার্ল’।  কোথাও আবার দেখা যাচ্ছে, গাড়িতে ওঠার সময় পাপারাৎজিদের দিকে হাত নাড়াচ্ছেন অভিনেত্রী। তখনও স্পষ্ট দেখা যাচ্ছে তাঁর বেবি বাম্প (Sonakshi Sinha baby bump)।

‘দাবাং’ অভিনেত্রী বেবি বাম্প দেখে নেটিজেনদের অনুমান, বেশ কয়েকমাসের অন্তঃসত্ত্বা তিনি। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত সিনহা পরিবারের তরফ থেকে কিছু জানানো হয়নি। তবে অভিনেত্রীর বেবি বাম্পের ছবি ঘিরে নেটপাড়ায় চর্চা চরমে উঠেছে। তবে নেটিজেনদের একাংশের মতে, ছবিটি আসল নয়, বরং এডিট করা।

Sonakshi Sinha, Bollywood, entertainment, Shatrughan Sinha, gossip, Bollywood gossip, সোনাক্ষী সিনহা, শত্রুঘ্ন সিনহা, বলিউড, বলিউড গসিপ, গসিপ, বিনোদন

সোনাক্ষীর ভাইরাল ছবি ঘিরে নেটাগরিকদের একাংশের মনে সন্দেহ দেখা দিয়েছে। কারণ অতীতেও একাধিকবার বহুবার নায়িকার ছবি এডিট করে তাঁদের প্রেগন্যান্ট দেখানো হয়েছিল। শত্রুঘ্ন কন্যার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে বলে মত তাঁদের।

আসলে ‘আর রাজকুমার’ অভিনেত্রী গর্ভবতী নন, তাঁর ছবি নিয়ে কাটাছেঁড়া করে এমনটা দেখানো হয়েছে। অতীতে ঐশ্বর্য রাই বচ্চন থেকে শুরু করে কাজল হয়ে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ- একাধিক অভিনেত্রীর সঙ্গে এমনটা হয়েছে। এবার সেই একই জিনিস হয়েছে সোনাক্ষীর সঙ্গে।

Related Articles

Back to top button