বিনোদন

প্রেমিকের সাথে দুষ্টু মিষ্টি কথা চলছিল! ফাঁস শ্রদ্ধা কাপুরের ব্যক্তিগত হোয়াটস্যাপ চ্যাটিং

এবার শিরোনামে শ্রদ্ধা কাপুর (Shraddha kapoor) । প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে তার ব্যক্তিগত হোয়াটস অ্যাপ চ্যাট (WhatsApp chat)। শুক্রবার অর্থাৎ ৩০ জুলাই শ্যুটিং শেষ করে বাড়ির দিকে ফিরছিলেন অনিল কাপুর (Anil Kapoor) কন্যা। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। শ্যুটিং সেট থেকে ফেরার সময় ফোনে চ্যাটিং-এ ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

এই ছবি ক্যামেরা বন্দী করেন পাপারাজ্জিরা। তবে মজার বিষয়, ছবিতে শ্রদ্ধা ছাড়াও ধরা পড়েছে অভিনেত্রীর সেই সময়ের হোয়্যাটসঅ্যাপের চ্যাটিং-এর ছবিও। তিনটি লাভ ইমোজি দিয়ে সেভ করা কোনো ব্যক্তির সঙ্গে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করছিলেন শ্রদ্ধা। মুখে তার হাসি যেন ধরছেনা। চ্যাটে কিছু দুষ্টু মিষ্টি কথোপকথন ফুটে উঠেছে।

তবে এই ছবি প্রকাশ্যে আসতেই সেই পাপারাজ্জির উপর ক্ষোভ উগড়ে দেন শ্রদ্ধার ভক্তরা। কারো ব্যক্তিগত কথোপকথন ফাঁস করা উচিত নয় বলে মন্তব্য করেন তারা। তবে কারোর কারোর মতে এই ছবি পুরোটাই ফটোশপে এডিটের কারুকার্যে বানানো হয়েছে।

ছবিটি পরোখ করে এক অনুরাগী লিখেছেন হাতে নিয়ে রয়েছেন ওয়ান প্লাস ফোন এদিকে হোয়াটসঅ্যাপে আইফোনের থিম। অন্য এক অনুরাগীর মতে, এটি যদিও এডিট করেও তৈরি করা হয়ে থাকে তাও এটি অত্যন্ত অনৈতিক একটি কাজ।
বিশ্বাস করেই তারা অনুরাগীদের নিজেরদের সংস্পর্শে আসার অনুমতি দেয়, এভাবে চলতে থাকলে তারকারা তাদের বিশ্বাস হারাবেন।

প্রসঙ্গত, এদিকে বেশ কিছুদিন ধরে তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে এই অভিনেত্রীর প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। প্রায়ই বিভিন্ন স্থানে তাদের একসঙ্গে দেখা যায়। যদিও রোহানের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শ্রদ্ধা৷ শ্রদ্ধা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিরপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-থ্রি’।

Related Articles

Back to top button