গসিপবিনোদনসিনেমা

বাবার তিন বিয়ে,থেকে ৬ সৎ বোন! এভারগ্রীন রেখার পারিবারিক কেচ্ছা বার বার উঠে এসেছে শিরোনামে

হিন্দি সিনেমা জগতের অন্যতম বর্ষীয়ান সুন্দরী অভিনেত্রী রেখা (Rekha)। তাঁর রূপের ছটায় আজও মুগ্ধ গোটা। জীবনের এতগুলো বসন্ত পেরিয়ে আজও অনায়াসে তাঁর কাছে হার মানতে পারে অষ্টাদশীর যে কোনো তরুণী। বয়স যেন তাঁকে ছুঁয়ে দেখতে পারেনি আজও। তাই অভিনয়ের পাশাপাশি এভারগ্রীন এই অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনও থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

অনেকেই হয়তো জানেন না রেখার বাবা জেমিনী গণেশন ছিলেন তামিল ছবির ইন্ডাস্ট্রির সুপারস্টার। তিন বার বিয়ে করেছিলেন তিনি। প্রথম স্ত্রী আলামেলু থেকে তার ৪ সন্তান, দ্বিতীয় স্ত্রী পুষ্পাবলি থেকে রেখা ও রাধা এবং তৃতীয় স্ত্রী সাবিত্রীর থেকে ২ সন্তান । এর মধ্যে ১ মেয়ে চামুন্ডেশ্বরী ও ১ ছেলে। এদের মধ্যেরেখার মাত্র ১ জন নিজের বোন এবং ৫ জন সৎ বোন রয়েছে। তবে , বাবার সঙ্গে রেখার সম্পর্ক ভালো না হলেও তার বোনদের সাথে তার সম্পর্ক খুব ভালো ছিল। উল্লেখ্য রেখা যেমন তার কেরিয়ারে সফল তেমনি তার অনান্য বোনরাও নিজেদের কেরিয়ারে দারুন সফল।

১) রেবতী স্বামীনাথন (Rebati Swaminathan)


রেখার বড় বোন রেবতী স্বামীনাথন। যিনি একজন বিখ্যাত আমেরিকান ডাক্তার। তিনি একজন রেডিয়েশন অনকোলজিস্ট। তিনি বরাবরই লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। বোন রেবতীর সাথে রেখার খুব ভালো সম্পর্ক রয়েছে।

২) কমলা সেলভারাজ (kamala Selveraj)


বর্ষীয়ান এই অভিনেত্রীর দ্বিতীয় বোনের নাম কমলা সেলভারাজ। কমলাও তার বড় বোনের মতো একজন বিখ্যাত চিকিৎসক। তিনি চেন্নাইতে জিজি হাসপাতাল চালান।

৩)নারায়ণী গণেশন (Narayani Ganeshan)


রেখার তৃতীয় বোন নারায়ণী গণেশ একজন সাংবাদিক। নারায়ণী একজন বিখ্যাত সাংবাদিক এবং তিনি একটি শীর্ষস্থানীয় সংবাদপত্রে কাজ করেন।

৪) বিজয়া চামুণ্ডেশ্বরী (Bijoya Chamundeshwari)


রেখার আরেক বোনের নাম, বিজয়া চামুন্ডেশ্বরী।বিজয়া একজন ফিজিওথেরাপিস্ট। উল্লেখ্য রেখার বোনরা চিকিৎসা জগতে বেশ সফল।

৫) রাধা (Radha)


রেখার নিজের বোন হলেন রাধা। তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। দক্ষিণের অনেক ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু রেখার মতো সফলতা তিনি অর্জন করতে পারেননি। বর্তমানে তিনি আমেরিকায় পরিবার নিয়ে সুখী জীবনযাপন করছেন।

৬) জয়া শ্রীধর (Jaya Sridhar)

এছাড়াও রয়েছেন রেখার ছোট বোন জয়া শ্রীধর। দয়া জয়া ইন্টার নিউজ নেটওয়ার্কে স্বাস্থ্য উপদেষ্টা হিসাবে কাজ করেন। জয়ার সঙ্গেও রেখার খুব গভীর সম্পর্ক রয়েছে।

Related Articles

Back to top button