গসিপবিনোদনসিনেমা

না আছে স্বামী, না আছে শোনান, বলিউডের দৌলতে কয়েকশো কোটির মালকিন, রইল রেখার সম্পত্তির পরিমাণ

বলিউডের (Bollywood) এভারগ্রীন অভিনেত্রী রেখা (Rekha)। ৭০ এর দশক থেকে শুরু করে আজ অভিনেত্রীর জনপ্রিয়তা এতটুকু ম্লান হয়নি। যদিও বর্তমানে অভিনয়ের জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্র্রী। তবে আজও তাকে নিয়ে চর্চার শেষ নেই। অভিনয় থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন ও একাধিক প্রেমের সম্পর্ক নিয়ে বলিউডের সবচাইতে চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম রেখা। আজ অভিনেত্রীর মোট সম্পত্তির (Rekha Networth) সম্পর্কেও জানাবো আপনাদের।

অভিজাত শাড়ি হোক বা পিঠছাপানো চুল, শান্তগভীর চোখ এবং আকর্ষণীয় ঠোঁট আজও ডাক দেয় বলিপ্রেমীদের। যদিও রেখাকে দেখলে মানুষের মনে প্রশ্ন জাগে একটা জায়গাতেই, কপালের লাল টিপ আর সিঁথির জ্বলজ্বল লাল সিঁদুর দেখে অনেকেই প্রশ্ন তোলেন রেখার বৈধব্য নিয়েও!

ইতিহাসের পাতা ঘাঁটলে দেখা যায়, ১৯৯০-এ রেখার বিয়ে হয় দিল্লির নামজাদা শিল্পপতি মুকেশ আগারওয়ালের (Mukesh Agarwal) সঙ্গে। যদিও বিয়ের একবছর পরেই লন্ডনে থাকাকালীন আত্মহত্যা করেন মুকেশ। এরপরই অভিনেতা বিনোদ মেহরার (Binod Mehra) সঙ্গে নাম জড়ায় অভিনেত্রীর। স্বাভাবিকভাবেই সেসময়ে বিনোদের সঙ্গে নাম জড়ানোর ফলে যথেষ্ট সমালোচনার মুখে পড়েন রেখা।

তবে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন যেমন চর্চার বিষয় তেমনি চর্চিত তাঁর সম্পত্তিও। সম্পত্তি নিয়ে প্রচার করতে অভ্যস্ত নন অভিনেত্রী। বরং কোটি টাকার বাড়ি, গাড়ি নিয়ে দিব্যি এলাহী জীবন কাটাচ্ছেন তিনি। আজ বলিউডে সেভাবে দেখা না গেলেও রাজকীয় জীবনযাপনে বিন্দুমাত্র প্রভাব পড়েনি।

যেমনটা জানা যায় অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪০০ কোটি। এক একটি ছবির জন্য ১৩-১৫ কোটি টাকা ও বিজ্ঞাপন পিছু ৫-৬ কোটি টাকা নেন রেখা। মুম্বাইয়ের বান্দ্রাতে রাজকীয় প্রাসাদসম একটি বাড়ি রয়েছে রেখার। বাড়িটির বর্তমান মূল্য ১০০ কোটিরও অধিক।

এছাড়াও একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে অভিনেত্রীর। এছাড়াও দক্ষিণ ভারতে বেশ কিছু সম্পত্তি রয়েছে। যেগুলি থেকেও বেশ মোটা টাকা যায় হয় অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী একাধিক সম্পর্কে জোরালো আজ পর্যন্ত অবিবাহিত রয়েছেন। অন্যদিকে সন্তান হওয়া তো দূর দত্তক পর্যন্ত নেন নি রেখা। তাই এই বিপুল পরিমাণ সম্পত্তি কে পাবে সেই নিয়েও অনেকের মনেই প্রশ্ন জাগে।

Rekha networth income

বর্তমানে একপ্রকার অবসর জীবন কাটাচ্ছেন রেখা। বাড়িতেই বেশি সময় থাকেন তিনি, আর তার সাথে সবসময় থাকেন অভিনেত্রীর সেক্রেটারি ফারজানাও। ফারজানাই এখন রেখার একমাত্র অবলম্বন। সবসময় তাকে আগলে রাখেন ফারজানা। রেখা জানিয়ে গিয়েছেন, তার সম্পত্তির কিছু পরিমাণ তিনি কিছু চ্যারিটিতে দিয়েছেন। কিছু দেবেন ফারজানাকে। এছাড়াও বেশ কিচুটা অর্থ অভাবী শিশু এবং বৃদ্ধদের দিতে চান। তবে রেখা জানিয়েছেন বেশি সম্পত্তিটাই তিনি দেবেন ফারজানাকে।

Related Articles

Back to top button