গসিপবিনোদন

সন্তান সমকামী হলে ঠাঁটিয়ে থাপ্পড় মারব! বেফাঁস মন্তব্য করে নেটপাড়ায় ট্রোলের শিকার রাকুল প্রীত

দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির নামী অভিনেত্রী রাকুল প্রীত সিং এখন বলিউডেরও (Bollywood) পরিচিত মুখ। সম্প্রতি মুক্তি পাওয়া ‘থ্যাঙ্ক গড’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। সেখানে স্ক্রিন শেয়ার করেছেন অজয় দেবগণ, সিদ্ধার্থ মলহোত্রার মতো অভিনেতাদের সঙ্গে। মিষ্টি দেখতে এই অভিনেত্রীর প্রচুর অনুরাগী রয়েছে। নিজের অভিনয়ের মাধ্যমে মুগ্ধ করেছেন সকলকে। তবে এবার সেই রাকুলই (Rakul Preet Singh) এক বড় বিতর্কে জড়িয়েছেন।

সাউথ, বলিউডের এই নামী অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে, আর তারপর থেকেই তোলপাড় শুরু হয়েছে নেটপাড়ায়। সেখানে সমকামীদের নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করেছেন রাকুল। তাঁর মন্তব্য শোনার পর একটাই প্রশ্ন ঘুরছে, তিনি কীভাবে এমন কথা বলতে পারলেন?

Rakul Preet Singh

ভাইরাল হওয়া সেই ভিডিওটি ২০১১ সালের। সেই সময় মডেল হিসেবে পরিচিতি পাওয়া শুরু করেছেন রাকুল। সেই বছরই ‘মিস ইন্ডিয়া’ হওয়ার দৌড়ে সামিল হয়েছিলেন বলি সুন্দরী। সেই প্রতিযোগিতারই প্রশ্নোত্তর পর্ব চলাকালীন একটি বিস্ফোরক উত্তর দিয়েছিলেন তিনি।  যার জেরে এত বছর পর সমালোচনার শিকার হচ্ছেন তিনি।

সেই বছর ‘মিস ইন্ডিয়া’র বিচারকের আসনে ছিলেন অভিনেতা ফারদিন খান। তিনি রাকুলকে জিজ্ঞেস করেন, ‘যদি তুমি জানতে পারো যে তোমার সন্তান সমকামী, তাহলে তোমার প্রতিক্রিয়া কী হবে?’

Rakul Preet Singh

প্রশ্ন শোনা মাত্রই রাকুল বলে ওঠেন, প্রথমে তিনি প্রচণ্ড চমকে যাবেন। এরপর হয়তো নিজের ছেলেকে চড়ও মারতে পারেন। তাঁর এই উত্তর শুনে বিচারকেরাও খানিক হতবাক হয়ে পড়েন। এরপর রাকুল নিজেকে খানিক সংযত করে নিয়ে বলেন, ‘তবে এই কথাও ঠিক যে যৌন পছন্দের সকলের একান্ত ব্যক্তিগত ব্যাপার। তাই আমার ছেলে যদি সমকামী হয় তাহলে আমার কোনও সমস্যা নেই’। তবে রাকুল সঙ্গে এও জানিয়ে দেন যে তিনি সমকামী নন।

নেটপাড়ায় রাকুলের এক দশকেরও বেশি পুরনো এই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই শোরগোল পড়ে গিয়েছে। অনেকে কটাক্ষ করে লিখেছেন, নিজের নীচ মানসিকতাটা লুকোতে পারলেন না। সেই ফাঁস হয়েই গেল। উল্লেখ্য, রাকুলকে এরপর ‘ছাতরিওয়ালি’ ছবিতে দেখা যাবে। এখানে একজন কন্ডোম পরীক্ষকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Related Articles

Back to top button