গসিপবিনোদন

সত্যিই নৌটঙ্কিবাজ! আদরের প্রেমিক আদিলের সঙ্গে ব্রেক আপ, সোজা থানায় FIR ঠুকলেন রাখি সাওয়ান্ত

বলিউডের ‘ড্রামা ক্যুইন’ (Bollywood actress) তিনি। তাঁর ‘ড্রামা’ সারাক্ষণ চলতে থাকে। কখনও স্পাইডার ম্যানের বেশে হাজির হন, আবার কখনও পেটে বেলুন ঢুকিয়ে বলেন ‘মেরে করণ অর্জুন আয়েঙ্গে’! এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন এখানে কার কথা হচ্ছে? হ্যাঁ, রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) কথাই বলা হচ্ছে এখানে।

‘বিগ বস ১৬’ শুরু হওয়ার পর থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে নানান কারণে চলে আসছেন রাখি। গত কয়েকদিন ধরে আবার শার্লিন চোপড়ার সঙ্গে ঝামেলা করে সোশ্যাল মিডিয়ার ‘হট টপিক’ হয়ে গিয়েছিলেন তিনি। তবে রাখি-শার্লিনের কাদা ছোঁড়াছুড়ির মাঝেই সামনে এল আর এক চাঞ্চল্যকর তথ্য। শোনা গিয়েছে, প্রাণের প্রেমিক আদিল দুরানির (Adil Durrani) সঙ্গেও ঝামেলা লেগেছে অভিনেত্রীর! শুধু এটুকুই নয়। তিনি প্রাণপুরুষের বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ করেছেন বলে জানা গিয়েছে।

Rakhi Sawant and Adil Durrani

কয়েকদিন আগে সাজিদ খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন রাখি। বাদ যাননি শার্লিন চোপড়াও। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। তবে এবার শোনা গিয়েছে, প্রেমিক আদিল দুরানির বিরুদ্ধে এফআইআর করেছেন ‘বিগ বস’ প্রতিযোগী!

অভিযোগ উঠেছে, রাখিকে অকারণেই হেনস্থা করেছেন রাখি। তাঁর বিশ্বাস ভেঙেছেন। আর সেই কারণেই থানায় ছুটলেন অভিনেত্রী। বৃহস্পতিবার সংবাদমাধ্যমগুলি ছেয়ে গিয়েছিল এই খবরে। তবে এবার সব কিছু নস্যাৎ করলেন রাখি। এক নামী সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিজে।

Rakhi Sawant

গুঞ্জন শোনা গিয়েছিল, শার্লিনের কথা শোনার পর আদিল নাকি রাখির চরিত্র নিয়ে সন্দেহ করছিলেন! আর এই বিষয়টিই অভিনেত্রীর সম্মানে লেগে যায়। সঙ্গে সঙ্গে থানায় গিয়ে প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাখি। কিন্তু রাখি সব গুজবকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন।

কড়া ভাষায় রাখি বলেন, ‘এগুলি ডাহা মিথ্যে। আমাদের মধ্যে সব কিছু ঠিক আছে। আসলে আমার শার্লিন চোপড়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। ও আমাদের সম্পর্ক নষ্ট করে দেওয়ার চেষ্টা করছে। ও আমার নামে মিথ্যা গুজব রটাচ্ছে, যেগুলি সব মিথ্যে। আমি একটি অভিযোগই দায়ের করেছি এবং সেটি শার্লিন চোপড়ার বিরুদ্ধে। কেন এমন গুজব রটানো হচ্ছে? আমার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা ছাড়া আর কোনও কাজ নেই?’

Related Articles

Back to top button