বিনোদনসিনেমা

অন্য নায়িকা বেশি সেক্সি! এই অদ্ভুত কারণে ছবি থেকে ছেঁটে ফেলা হয় রাধিকে আপ্টেকে

বলিউডের দক্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন রাধিকা আপ্টে (Radhika Apte)। তাঁর  অভিনয় নিয়ে কোনো কথা হবে না। পর্দায় রাধিকা আপ্টে থাকা মানেই চোখ ফেরাতে পারবেন না কেউ,এতটাই শক্তিশালী তাঁর অভিনয় দক্ষতা। এখন তাঁর অভিনয় গুণেই তাঁকে চেনেন অধিকাংশ দর্শক।  কিন্তু আজকের এই সাফল্য কিন্তু রাতারাতি চলে আসেনি অভিনেত্রীর জীবনে।

তার জন্য একসময় রাধিকাকে সম্মুখীন হতে হয়েছে একাধিক ‘রিজেকশন’-এর। বহুবার শিকার হয়েছেন বডি শেমিংয়ের (Body Shaming)। একসময় বাদ পড়েছেন বহু সিনেমা থেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে বিস্ফোরক মন্ত্যব্য করে অভিনেত্রী ফাঁস করেছেন ছবি থেকে বাদ পড়ার বেশ কিছু অযৌক্তিক কারণ। যা শুনলে অবাক হবেন আপনিও।

Radhika Apte রাধিকা আপ্তে

সম্প্রতি রাধিকা আপ্টের মন্তব্যে উঠে এসেছে বলিউড ইন্ডাস্ট্রির অন্দরের একটি কদর্য রূপ। নাম না করেই রাধিকা জানিয়েছেন তাকে একটি সিনেমা থেকে বাদ দিয়ে অন্য একজনকে সেই চরিত্র দেওয়া হয়েছে। পাশাপাশি রাধিকাকে রিজেক্ট করার কারণ হিসেবে জানানো হয়েছে ‘অন্য অভিনেত্রীর স্তনের আকৃতি (Breast Size) তার চেয়ে বড় আর ঠোঁট পুরু’।

শুধু তাই নয় রাধিকাকে এও বলা হয় ওই অভিনেত্রীকে নাকি তার থেকে বেশি সেক্সি দেখতে, আর সিনেমা  যেহেতু ব্যবসা তাই সেটাই ওই সিনেমায় বিক্রি হবে। রাধিকা জানান ছবিটা এমন একজন বানাচ্ছেন যাকে তিনি নিজে খুব সম্মান করেন। রাধিকা মনে করেন এমন অনেক মানুষ আছেন যাদের বাইরে থেকে দেখে বোঝা না গেলেও শেষ পর্যন্ত তারাও এই ধরণের মানসিকতার অধিকারী হয়ে থাকেন।তা তবে রাধিকা মনে করেন মেয়েরা যত বেশি এই  পেশায় যোগ দেবেন তত এই ধরণের মানসিকতা বদলাবে।

Radhika Apte রাধিকা আপ্তে

তবে এই প্রথম নয় এর আগেও একাধিকবার এই ধরনের চাপের মুখে পড়েছিলেন অভিনেত্রী।  একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন যখন তিনি ইন্ডাস্ট্রিতে নতুন তখন নাকি তাকে তার তার মুখ এবং শরীরে অনেক পরিবর্তন আন্তে বলা হয়েছিল।প্রথমবার তাকে নাকের সার্জারি করতে বলা হয়েছিল। এরপর একে একে বুক, পা,এবং মুখেও সার্জারি করতে বলা হয়েছিল অভিনেত্রীকে। তবে সেসব কখনোই পাত্তা দেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button