গসিপবিনোদন

বলিপাড়ায় ফের সুখবর! আলিয়া-বিপাশার পর এবার মা হচ্ছেন ‘চিকনি চামেলী’ ক্যাটরিনা কাইফ

সম্প্রতি মা হয়েছেন বলিউডের তিন নামী অভিনেত্রী। আলিয়া ভাট, দেবিনা ব্যানার্জির পর মাতৃত্বের স্বাদ পেয়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসুও। এর মধ্যেই শোনা যাচ্ছে, বাবা হতে চলেছেন বি টাউনের নামী অভিনেতা বরুণ ধাওয়ান। তবে সুখবরের শেষ এখানেই নয়, এবার সব্বাইকে চমকে দিয়ে ‘নতুন অতিথি’ আসার সুখবর ভাগ করে নিলেন ভিকি কৌশলের ঘরণী ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ক্যাট অভিনীত হরর কমেডি ‘ফোন ভূত’। সেই ছবির জন্য জমিয়ে প্রচার চালিয়েছেন তিনি। তবে তখনও পর্যন্ত তাঁকে দেখে কেউ এই সুখবর আঁচ করতে পারেননি। কিন্তু হঠাৎই বেবি বাম্প (Katrina Kaif baby bump) নিয়ে প্রকাশ্যে এসে সকলকে চমকে দিলেন ভিকি ঘরণী।

Katrina Kaif first Karva Chauth 2022

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ‘ভিক্যাট’এর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। সেখানেই স্পষ্ট দেখা গিয়েছে অভিনেত্রীর বেবি বাম্প। বিয়ের ৭ মাস হওয়ার আগেই মা হয়েছেন রণবীর কাপুরের ঘরণী আলিয়া ভাট। এবার বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই ‘সুখবর’ শোনালেন ক্যাটও!

‘প্রেগন্যান্সি’ নিয়ে অবশ্য কোনও রাখঢাক নয়, প্রকাশ্যেই মুখ খুলেছেন ক্যাটরিনা। এক কথায় সকল জল্পনায় জল ঢেলেছেন অভিনেত্রী। ভিকি ঘরণী বলেছেন, সন্তান নিলে তিনি সকলকে জানাবেন। তবে এই মুহূর্তে তাঁর কিংবা ভিকির কারোরই এমন কোনও পরিকল্পনা নেই। কিন্তু ক্যাট প্রেগন্যান্ট না হলে বেবি বাম্প এল কোত্থেকে? সবটাই কি চোখের ভুল নাকি কিছু লুকোচ্ছেন ক্যাটরিনা?

Katrina Kaif baby bump

আসল ব্যাপারটাও খোলসা করেছেন ‘ফোন ভূত’ অভিনেত্রী। ক্যাট জানিয়েছেন, সাউথ সুপারস্টার বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। সেই ছবিতে একজন অন্তঃস্বত্বার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সেই চরিত্রেরই প্র্যাকটিস করতে গিয়ে নকল বেবি বাম্প পরে ঘুরছেন তিনি।

ক্যাট বলেন, বিজয়ের বিপরীতে তাঁর আগামী ছবিটি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে। সেই কারণে আগেভাগেই প্রস্তুতি নিয়ে রাখছেন তিনি। আর সেই সঙ্গেই প্রেগন্যান্ট না হয়েই প্রেগন্যান্সির স্বাদও চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন নায়িকা।

Related Articles

Back to top button