প্রেগনেন্সির কারণে বদলেছে কারিনার চেহারা, মন্তব্য সাইফ আলী খানের


বলিউড অভিনেত্রী কারিনা কাপুর দ্বিতীয় বার মা হতে চলেছেন। এখন ৫ মাসের গর্ভবতী তিনি, তবে প্রেগনেন্সির কারণে শুটিং বন্ধ করেননি এই অভিনেত্রী। প্রেগনেন্সি থাকাকালীন চালিয়ে যাচ্ছেন শুটিং। অভিনেত্রীর চেহারার জেল্লাও যেন প্রেগ্নেন্সিতে বেড়ে গেছে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি দিয়েছিলেন অভিনেত্রী, সেখানে বলেছিলেন ৫ মাস ও চলছে।

 

 

কারিনার মেকআপ আর্টিস্ট পম্পে সম্প্রতি কারিনার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে যেমন সুন্দরী তেমনি ঝলমলে দেখতে লাগছে। এমনকি কারিনার চেহারার এই গ্লো দেখে প্রশংসা করেছেন সাইফ আলী খান নিজেও। বর্তমানে অভিনেত্রী লাল সিং চাড্ডার শুটিং এ ব্যস্ত। প্রেগনেন্সির কারণে শুটিং এ করোনার কারণে অতিরিক্ত সাবধানতা মেনে চলছেন অভিনেত্রী। শুটিং সেটে মুম্বাইয়ের বাসভবন ছেড়ে শুটিং এর কারণে এখন তিনি আছেন দিল্লিতে। তবে অভিনেত্রী এক নয়, তার সাথে তার গোটা পরিবারই রয়েছে দিল্লির পাতৌদি প্রাসাদে।

 

 

জানা যাচ্ছে কারিনা কাপুর নিজের ডায়েট নিয়ে বিশেষ সতর্ক। এই ডায়েটই কারিনার ঝলমলে রূপের কারণ। আর সেই কারণেই কারিনা কাপুরের স্বামী সাইফ বলেন প্রেগনেন্সির পর বদলে গেছে কারিনা, এখন সে তার ও নতুন অতিথির জন্য বিশেষ যত্ন নেয়। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের ছবি ছেড়েছিলেন অভিনেত্রী  যেখানে নিজের ৫ম মাসের গর্ভাবস্থার ছবি শেয়ার করেছিলেন। কারিনার বেবি বাম্প বেশ স্পষ্ট, সুতরাং অনেকেরই মনে প্রশ্ন জাগছে কিভাবে হচ্ছে লাল সিং চাড্ডার শুটিং! সেক্ষেত্রে যেমনটা জানা যাচ্ছে কারিনার বেবি বাম্প লুকানোর জন্য ভিএফএক্স এর ব্যবহার করা হবে।

 

 

এর আগে কারিনা যখন প্রথম বার গর্ভবতী হয়েছিলেন তখন তিনি সবার কথা শুনে প্রচুর খাওয়া দাওয়া করেছিলেন। যার ফলে কারিনার ওজন বেড়েছিল ২৫ কেজি। এবার কারিনা সেটা চাননা, তার মতে আমি জানি সুস্থ ও ফিট থাকতে হবে তাই নিয়মিত ডায়েট ফলো করছি। সাথে অভিনেত্রী এও জানান সম্ভবত আগামী ফ্রেবুয়ারিতাই নতুন অতিথি আস্তে পারে।


Like it? Share with your friends!

609
609 points