ছবিবিনোদনভাইরাল

বিয়ের ২১ বছর কেটে গেছে! ধীরে ধীরে সিরিয়েল কিলারে পরিণত হচ্ছেন অভিনেত্রী কাজল

বলিউড অভিনেত্রী কাজল (Kajol Debgan)। শাহরুখ ও কাজলের জুটি বলিউডে বেশ চর্চিত। অভিনেত্রী আসল জীবনে অজয় দেবগণকে বিয়ে করেছেন। দীর্ঘ ২১ বছর ধরে একসাথে আছেন দুজন। কিন্তু প্রশ্ন হচ্ছে এই দীর্ঘ বিবাহিত জীবনের গেলে কি ধীরে ধীরে সিরিয়াল কিলারে পরিচিত হচ্ছেন কাজল?

আসলে গতকাল ছিল হিন্দুদের উৎসব করওয়া চৌথ (Karwa Chauth)। সেই উপলক্ষে বাকি মহিলাদের মত কাজলও স্বামী অজয় দেবগনের (Ajay Debgan) জন্য উপোস করেছিলেন। নিয়ম অনুযায়ী করওয়া চৌথে সারাদিন উপোস করে থাকতে হয়। রাতে আকাশে চাঁদ উঠলে চালুনিতে স্বামীর মুখ দেখতে হয়। তারপর স্বামীর হাতে অল্প খাবার খেয়ে ভাঙতে হয় উপোস। একই ভাবে অভিনেত্রী কাজলও পালন করেছেন উপোস। সেই উপোসের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, অভিনেত্রী কাজল সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়।সেখানে অভিনব উপায়ে করওয়া চৌথের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে লাল শাড়িতে স্বামীর জন্য অপেক্ষাযা বসে থাকতে দেখা যাচ্ছে কাজলকে। সাথে ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ খিদের খেলা শুরু!’ সাথে আরো কিছু ক্যাপশন মেনশন করেছেন। ‘চাঁদের জন্য অপেক্ষা ধৈর্যের সাথে’, তারপর ‘ধীরে ধীরে মেজাজ হারানো’। তিন নম্বরে ‘সিরিয়াল কিলার হতে চলেছি’, তারপরের ক্যাপশন ‘এবার যদি খাবার না পাই তো’। সবশেষে ‘হে ভগবান আকাশে না হলেও ফোন অন্তত চাঁদ দেখিয়ে দাও’। ক্যাপশনের সাথে মানানসই ছবিও দিয়েছে অভিনেত্রী তার পোস্টে।

বর্তমানে কাজল সিঙ্গাপুরে রয়েছেন। সেখান থেকেই এই অভিনব পদ্ধতিতে স্বামীর জন্য করওয়া চৌথের অপেক্ষারত ছবি শেয়ার করেছেন কাজল। ছবিগুলি শেয়ার করার পর বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ছবিতে ৬ লক্ষ্য ১৬ হাজারেরও বেশি লাইক পড়েছে।

 

Related Articles

Back to top button