বিনোদনভাইরালভিডিওসিনেমা

টাইট পোশাকে ঠেলে বেরিয়ে আসছে ভুঁড়ি, কাজলের ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের ঝড় নেটপাড়ায়

বলিউডের (Bollywood) সুন্দরী তথা প্রথম সারির অভিনেত্রী কাজল (Kajol)। যদিও বর্তমানে বড়পর্দায় অভিনেত্রীকে সেভাবে দেখা যায় না, তবে তাকে নিয়ে চর্চা কিন্তু কম হয় না। একসময় দুর্দান্ত সব সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। বিশেষ করে শাহরুখ খান ও কাজলের দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবি আজও দর্শকদের মনে গেঁথে রয়ে গিয়েছে। তবে সম্প্রতি বিটাউনে চর্চা শুরু হয়েছে যে অভিনেত্রী নাকি মা হতে চলেছেন।

অভিনেত্রী অজয় দেবগণকে বিয়ে করেছেন, তাদের  দুই সন্তানও রয়েছে। মেয়ের নাম নাইসা দেবগান ও ছেলের নাম যুগ দেবগন। দুই সন্তানই এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। তবে এবার নতুন করে অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে। কিন্তু হটাৎ করে এমন রটনা কেন?

কারণ সম্প্রতি কাজলের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে টাইট কালো রঙের পোশাকে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর টাইট পোশাকের মধ্যে দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে ঠেলে আসা ভুঁড়ি। এমনিতেই আজকাল সোশ্যাল মিডিয়াতে পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় ট্রোলিং। আর সেলিব্রিটিরা হলেন ট্রোলিংয়ের প্রথম শিকার।

কাজলের উঁচু পেটের ভিডিও ভাইরাল হতেই শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের ট্রোলিং। নেটিজেনদের কিছু জন তো অভিনেত্রীকে গর্ভবতী বলেও অনুমান করে ফেলেছেন। আবার কেউ কেউ পেট ঠেলে বেরিয়ে আসার জন্য ড্রেসিং সেন্স নিয়ে ট্রোল করেছেন। আর ট্রোলিংয়ের জেরে ভিডিওটি আরও বেশি করে ভাইরাল হয়ে পড়েছে।

যেমনটা জানা যাচ্ছে, করেন জোহরের ধৰ্ম প্রোডাকশনের সিইওর  অপূর্ব মেহতার মেয়র জন্মদিনে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। সেখানেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পরেন কাজল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলেই নেটিজেনরা কাজলের টাইট পোশাকের মধ্যে ঠেলে এগিয়ে যাওয়া পেট নিয়ে চরহা শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে ভিডিও ভাইরাল হয়ে ট্রলিং শুরু হলেও তা নিয়ে খুব একটা চিন্তা নেই অভিনেত্রীর। এসমস্ত বিষয়ে তারকারা খুব একটা পাত্তা দেননা, কাজলও তেমনটাই করেছেন। প্রসঙ্গত, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল তানহাজি ছবিতে। এরপর দেবী নামক শর্ট ফিল্মে দেখা গিয়েছিল তাকে। জানা যাচ্ছে সালাম ভেঙ্কি নামের একটি ছবির জন্য বর্তমানে কাজ করছেন তিনি। তবে এই নিয়ে সেভাবে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

Related Articles

Back to top button