ছবিতে অভিনয়ের জন্য জামা কাপড় খুলতে বাধ্য করা হয়েছিল! বিস্ফোরক মন্তব্য করেছিলেন রাধিকা আপ্তে


বলিউড (Bollywood) অভিনেত্রী রাধিকা আপ্তে (Radhika Apte) এখন বেশ জনপ্রিয়। ছবিতে বোল্ড মুহূর্তে রাধিকার অভিনয় আলাদা মাত্রা এনে দেয় দৃশ্যগুলিকে। কমার্শিয়াল নাচ, গান, অ্যাকসন ছেড়ে ঘনিষ্ট মুহূর্তের ছবিতেই বেশি দেখা যায় অভিনেত্রীকে। আরো ভালোভাবে বলতে গেলে সেডাক্টিভ অভিনেত্রী (Seductive Actress) হিসাবেই ব্যাপক জনপ্রিয় রাধিকা আপ্তে।

Radhika Apte রাধিকা আপ্তে

অভিনেত্রী জানান তিনি যে কোনো চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত ছিলেন। সেই সময়ই অভিনেত্রীর কাছে বদলাপুর ছবি অফার আসে। ছবিতে একটি দৃশ্যে জামা কাপড় খুলে ফেলার অভিনয় করার কথা ছিল রাধিকার। সেই দৃশ্যে এতটাই নিপুন ভাবে ক্যাজুয়ালি নিজের জামা কাপড় খুলে ফেলেছিলেন অভিনেত্রী যে ছবির সমালোচকদের প্রসংশা পেয়েছিলেন অভিনেত্রী।

Radhika Apte রাধিকা আপ্তে

বদলাপুর ছবিত সিডাক্টিভ দৃশ্যে অভিনয়ের পরে বিভিন্ন ছবিতে উত্তেজক দৃশ্যে অভিনয়ের জন্য একেরপর এক অফার আস্তে থাকে অভিনেত্রীর কাছে। তখন অভিনেত্রী নিজেও বুঝতে পারেন যে লিড বা আইটেম গার্ল হিসাবে না হলেও সিডাক্টিভ অভিনেত্রী হিসাবে বেশ সফল তিনি।

Radhika Apte রাধিকা আপ্তে

বদলাপুরের পরেই অহল্যা নামের একটি শর্টফিল্মের অফার পান রাধিকা। ছবিতে সেডাক্টিভ চরিত্রেই অভিনয় করেছিলেন রাধিকা। এরপর থেকে ভালো চরিত্রে পেতে চাইলেও অনেকেই অভিনেত্রীকে তার উত্তেজক দৃশ্যের জন্য কটাক্ষ করতে শুরু করেন। কিন্তু অভিনেত্রীর মতে তিনি কিন্তু পরিচালকদের কথা মত বা ছবির চাহিদা মতোই অভিনয় করেছেন। তবে এই ধরণের কটাক্ষ যে অভিনেত্রীর অভিনয়ের কেরিয়ারের পথে বাঁধা হয়ে দাঁড়াবে তা বুঝতে পারেন তিনি।

Radhika Apte রাধিকা আপ্তে

এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানান যে তিনি সিডাক্টিভ দৃশ্যে অভিনয় আর করবেন না। এই সিদ্ধান্ত অভিনেত্রী নিজে থেকেই অনেক ভেবে চিনতে নিয়েছেন বলেই জানান তিনি। এরপরে অবশ্য অভিনেত্রী একাধিক ছবিতে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের জগতেও পা রেখেছেন অভিনেত্রী। এছাড়া অভিনয়ের জন্য একাধিক অ্যাওয়ার্ডও পেয়েছেন অভিনেত্রী।


Like it? Share with your friends!

680
680 points