গসিপবিনোদন

বিপাশা বসু ‘কালো বিড়াল’! গায়ের রঙের জন্য বঙ্গ তনয়াকে প্রকাশ্যে খোঁটা ‘অহংকারী’ করিনা কাপুরের

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউডে (Bollywood) এমন অনেক বাঙালি তারকা রয়েছে যারা নিজেদের কাজের মাধ্যমে বিপুল খ্যাতি অর্জন করেছেন। এমনই একজন তারকা হলেন বিপাশা বসু (Bipasha Basu)। এই বঙ্গ তনয়ার জনপ্রিয়তা সত্যিই দেখার মতো। ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের (Bollywood actress) মধ্যে স্থান না করতে পারলেও বিপাশাকে চেনেন না এমন সিনেপ্রেমী মানুষের সংখ্যা খুবই কম।

বঙ্গ তনয়া বিপাশা এমন একজন অভিনেত্রী যিনি নিজের কেরিয়ারে বহু বিতর্কে (Bipasha Basu controversies) জড়িয়েছেন। সহকর্মী তথা বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের সঙ্গে তাঁর অম্লমধুর সম্পর্ক থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে চুম্বনের ছবি ফাঁস- বিপাশা জড়িয়েছেন বহু বিতর্কে। আর এই বিতর্কের সৌজন্যেই বহুবার সংবাদমাধ্যমের শিরোনামেও উঠে এসেছেন ‘অ্যালোন’ খ্যাত এই অভিনেত্রী।

Bipasha Basu, Bollywood, Bollywood gossip, gossip, entertainment, বিপাশা বসু, বলিউড, বলিউড গসিপ, গসিপ, বিনোদন, করিনা কাপুর, Kareena Kapoor

বিপাশা এবং করিনার মধ্যে সম্পর্ক যে বিশেষ ভালো নয় তা হয়তো অনেকেই জানেন। দুই অভিনেত্রী বড়পর্দায় একসঙ্গে কাজ করলেও তাঁদের মধ্যেকার সম্পর্ক একেবারেই ভালো ছিল না। একবার এক সাংবাদিক বৈঠকে বঙ্গ তনয়াকে অপমানও করেছিলেন বেবো।

বি টাউনের সম্ভ্রান্ত পরিবারের কন্যা করিনা সাংবাদিক বৈঠকের মধ্যেই বিপাশা গায়ের রঙ নিয়ে মজা করেছিলেন। বাঙালি এই অভিনেত্রীর গায়ের রঙ খানিক চাপা হওয়ায় সইফ আলি খানের স্ত্রী তাঁকে ‘কালো বিড়াল’ বলে কটাক্ষ করেছিলেন। তাঁর এই মন্তব্যের কারণে সেই সময় বিস্তর বিতর্ক হয়েছিল।

Bipasha Basu, Bollywood, Bollywood gossip, gossip, entertainment, বিপাশা বসু, বলিউড, বলিউড গসিপ, গসিপ, বিনোদন, করিনা কাপুর, Kareena Kapoor

অপরদিকে করিনার সঙ্গে বিবাদ ছাড়াও বিপাশার জীবনের আরও একটি চর্চিত ঘটনা হল বিশ্ববন্দিত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তাঁর চুম্বনের ছবি ফাঁস হওয়া। দুই তারকাকে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই অনুষ্ঠানেই রোনাল্ডো এবং বিপাশার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের ছবি তুমুল ভাইরাল হয়েছিল।

অবশ্য শুধুমাত্র এই দু’টি ঘটনাই নয়, বিপাশার নাম আরও বহু বিতর্কের সঙ্গে জড়িয়েছে। অভিনেতা দিনো মোরিয়ার সঙ্গে তাঁর বোল্ড ফটোশ্যুট থেকে শুরু করে এক নামী রাজনীতিবিদের সঙ্গে ফোনে অশালীন বার্তালাপ ভাইরাল হওয়া-বিপাশা বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন। যদিও ফোনালাপ ভাইরাল হওয়ার বিষয়ে বঙ্গ তনয়া দাবি করেছিলেন সেটি ‘ফেক’। একই সুর শোনা গিয়েছিল সংশ্লিষ্ট রাজনীতিবিদের গলাতেও। তবুও বিষয়টি নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।

Related Articles

Back to top button