বিনোদনভিডিও

বিপাশার বেবি শাওয়ারে এলাহি আয়োজন, কেক থেকে শুরু করে এলাহি খাবার কী নেই! রইল অন্দরের ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হল বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) জুটি। বলিপাড়ার ‘মাঙ্কি কাপল’ নামে জনপ্রিয় তাঁরা। তাঁদের রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের। শীঘ্রই সেই বিপাশা এবং করণের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। আপাতত তার আগমনের অপেক্ষাতেই দিন গুনছেন তারকা জুটি।

বঙ্গ তনয়া বিপাশা এবং করণ এই মুহূর্তে তাঁদের জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত উপভোগ করছেন। প্রথম সন্তানের আগমনের জন্য আর তর সইতে পারছে না তাঁরা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের প্রেগন্যান্সির ঝলক শেয়ার করে থাকেন ‘বিপস’।

Bipasha Basu baby shower

কখনও ‘রাজ ৩’, ‘অ্যালন’ খ্যাত অভিনেত্রীকে দেখা যায় মাতৃত্বকালীন ক্রেভিংস মেটাতে জিলিপিতে কামড় বসাচ্ছেন, আবার কখনও দেখা যায় একেবারে বাঙালি ধরণে অভিনেত্রীর সাধভক্ষণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সব মিলিয়ে মাঝেমধ্যেই হবু মা বিপাশা নিজের প্রেগন্যান্সির সময়কার নানান মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

সম্প্রতি যেমন বলি সুন্দরীর জন্য ‘বেবি শাওয়ার’ (Baby shower) অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তাঁর কাছের বন্ধুবান্ধবরা। সেখানে নিজের স্বামী করণ, পরিবারের লোকজন এবং কাছের কিছু বন্ধুদের নিয়ে গিয়েছিলেন বিপাশা। অভিনেত্রীর বেবি শাওয়ার পার্টিতে ছিল একেবারে এলাহি আয়োজন। দামি কেক থেকে শুরু করে এলাহি খাবার কী ছিল না সেখানে।

Bipasha Basu baby shower

সোশ্যাল মিডিয়ায় বিপাশার বেবি শাওয়ার অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও এবং ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, স্বামীর সঙ্গে কেক কেটে উদযাপন করছেন হবু মা। অবশ্য শুধুমাত্র স্বামী, পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গেই নয়, পাপারাৎজির সঙ্গেও কেক কেটে উদযাপন করেন বঙ্গ তনয়া।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

জানিয়ে রাখি, ২০১৬ সালে গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। বেশ কয়েকবছর প্রেম করার পর সাত পাক ঘুরেছিলেন দু’জনে। ৬ বছর সংবার করার পর অবশেষে তাঁদের জীবনে আসতে চলেছে খুদে সদস্য। সম্প্রতি বেবি শাওয়ার অনুষ্ঠানে করণের পিছনে লেগে বিপাশা বলেন, অভিনেতা নিজেই এখনও বাচ্চাদের মতো করেন, আর সেই তিনিই নাকি এখন বাবা হতে চলেছেন।

Related Articles

Back to top button