গসিপবিনোদনসিনেমা

দীপিকার আজকের সাফল্যের পিছনে হাত রয়েছে বলিউডের আরেক টপ অভিনেত্রীর!

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) কেই না চেনে! বর্তমানে বলিউডের টপ অভিনেত্রীদের তালিকায় আছেন দীপিকা পাডুকোণ। ২০০৭ সালে বলিউডের কিং শাহরুখ খানের সাথে ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। প্রথম ছবিই সুপার হিট, এর পর থেকে একেরপর এক হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে আর জিতে নিয়েছেন দর্শকদের মন। কিন্তু জানেন কি দীপিকা পাডুকোনের এই সাফল্যের পিছনে রয়েছে এক বিশেষ বিশেষ মানুষের হাত।

আসলে বলিউডের এই অভিনেত্রীর কারণেই আজ দীপিকার সাফল্য  আজ আকাশ ছুঁয়েছে। দীপিকা পাডুকোন বেশ কিছু হিট ছবি করলেও সেভাবে পপুলার হননি যতটা ‘রামলীলা’ ছবির পর হয়েছেন। আর শুনলে  হয়তো অবাক হবেন রামলীলা ছবির জন্য কিন্তু  প্রথমেই দীপিকাকে বেছে নেননি সঞ্জয় লীলা বনসালি। প্রথমে এই ছবির জন্য বলিউডের অভিনেত্রী কারিনা কাপুরকে (kareena Kapoor) বেছে নেওয়া হয়েছিল। কিন্তু কারিনা কাপুর এই ছবি করেননি, তখন দীপিকা এই ছবি করেন।

kareena Kapoor কারিনা কাপুর

আর এই ছবি রিলিজ হওয়ার পরেই ব্যাপক পপুলার হয়ে পরে দীপিকা পাডুকোন ও রণবীর  সিং জুটি। দীপিকা-রণবীর জুটি এতটাই জনপ্রিয়তা লাভ করে যে এরপর আরো কিছু ছবি যেমন ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতেও এই জুটিকেই দেখা গিয়েছিল। যার ফলাফল ছিল দুর্দান্ত, বলিউডের বক্স অফিস রেকর্ড সেল করেছিল এই দুটি ছবি।

Deepika Padukone দীপিকা পাডুকোন

দীপিকার সাফল্যের পিছনে যে কারিনার হাত রয়েছে সেটা কারিনা নিজেই বলেছেন এক সাক্ষাৎকারে। এমনকি তিনি এমনটাও বলেন যে এমন অনেক ছবি তিনি ছেড়ে দিয়েছেন যার জন্য আজ বলিউডে কিছু অভিনেত্রী সাফল্য পেয়েছে। দীপিকার প্রসঙ্গে বলতে গিয়ে কারিনা বলেন, ২০১৩ সালে যখন ‘রামলীলা’ ছবির জন্য তার কাছে প্রস্তাব আসে তখন তিনি তা প্রত্যাখ্যান করে দিয়েছিলেন। কারণ তিনি তখন ‘গোরি তেরে প্যায়ার ম্যায়’ ছবির জন্য ব্যস্ত ছিলেন। যদিও সেই ছবি বক্স অফিস ফ্লপ হয়েছিল’।

রণভীর কাপুর Ranveer Kapoor Deepika Padukone দীপিকা পাডুকোন

আর এই সুযোগটিই একেবারে সুবর্ণ সুযোগে পরিণত হয় দীপিকা পাডুকোনের জন্য। এমনকি জানলে হয়তো অবাক হবেন প্রথমে কারিনাকে মূল নায়িকা করার জন্য সালমান খানকে হিরো হিসাবে নেওয়ার কথা ছিল। কিন্তু কারিনা কাপুর ছবিতে অভিনয় করতে রাজি না হওয়ায় সেটি রণবীর কাপুরের কাছে চলে যায়। আর আজ সেই ‘রামলীলা’-র রোমান্স থেকে শুরু হয়ে রণবীর ও দীপিকা বলিউডের অন্যতম পাওয়ার কাপল।

Related Articles

Back to top button