গসিপবিনোদন

মেয়েকে এসব নোংরামি শেখাচ্ছে! জন্মদিনে আরাধ্যাকে চুমু খাওয়ার ছবি শেয়ার করে ট্রোলড ঐশ্বর্য রাই

বলিউডের (Bollywood) অন্যতম সম্ভ্রান্ত পরিবার হল ‘বচ্চন ফ্যামিলি’। একই ছাদের নীচে ‘শেহেনশাহ’ অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan_ মতো তারকারা থাকেন। তাই স্বাভাবিকভাবেই এই পরিবারের দিকে সবসময় অনুরাগীদের কড়া নজর থাকে। ভালো কিছু করলে অনুরাগীরা যেমন তাঁদের ভালোবাসায় ভরিয়ে দেন, তেমনই আবার পান থেকে চুন খসলেই ধেয়ে আসে নানান রকমের কটু মন্তব্য।

সম্প্রতি যেমন মেয়ে আরাধ্যা বচ্চনের (Aaradhya Bachchan) জন্মদিনে তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হচ্ছেন অভিষেক ঘরণী ঐশ্বর্য রাই বচ্চন। কেউ তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছে ভারতের সংস্কৃতিকে কলুষিত করার, আবার কেউ প্রশ্ন করেছেন বচ্চন পরিবারের সংস্কৃতির কী হল?

Aishwarya Rai Bachchan, Aaradhya Bachchan

আরাধ্যার প্রতি ঐশ্বর্যের ব্যবহার নিয়ে এর আগেও বহুবার প্রশ্ন উঠেছে। রাস্তায় বেড়িয়ে সর্বক্ষণ মেয়ের হাত ধরে থাকায় আগেও নেটিজেনদের থেকে বহু কটু কথা শুনেছেন বলি সুন্দরী। সম্প্রতিও মেয়েকে ‘বগলদাবা’ করে চলার জন্য ট্রোলড হয়েছিলেন অ্যাশ। কিন্তু এবার মেয়েকে চুমু খাওয়ার ছবি শেয়ার করে নেটপাড়ায় এক বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

Aishwarya Rai Bachchan Aaradhya Bachchan kiss

১৬ নভেম্বর অর্থাৎ আজ ১১ বছরে পা দিয়েছেন অভিষেক-ঐশ্বর্যের কন্যা আরাধ্যা। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলি সুন্দরী তাঁদের দু’জনের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার ভালোবাসা, আমার জীবন… আমি তোমায় খুব ভালোবাসি আমার আরাধ্যা’। অ্যাশের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, তিনি এবং আরাধ্যা চোখ বন্ধ করে একে অপরের ঠোঁটে ঠোঁট রেখেছেন। আর সেখান থেকেই জন্ম নিয়েছে বিতর্ক।

Aishwarya Rai Bachchan trolled for kissing daughter Aaradhya Bachchan

এই ছবির কমেন্ট বক্স যেমন একজন লিখেছেন, ‘এখন অমিতাভ বচ্চনের সংস্কারের কী হল?’ আর একজন আবার লিখেছেন, ‘লোকের দৃষ্টি আকর্ষণ করার জন্য ঐশ্বর্য কাকিমার একটি নোংরা কনটেন্ট’। আর একজন তো আবার সরাসরি লিখেছেন মেয়ের ঠোঁটে চুমু খাওয়া ঠিক নয়! সংশ্লিষ্ট নেটিজেন লিখেছেন, ‘আপনি গালে চুমু খান, কিন্তু ঠোঁটে চুমু খাওয়া একেবারেই ঠিক নয়’। যদিও শুধু ট্রোলই নয়, মা-মেয়ের এই মিষ্টি ছবি দেখে নেটিজেনদের আর এক অংশ কিন্তু ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০০৭ সালে বলি অভিনেতা অভিষেকের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন ঐশ্বর্য। ৪ বছর সংসার করার পর ২০১১ সালে মেয়ে আরাধ্যার জন্ম দেন অভিনেত্রী। প্রিয় নাতনির নাম রেখেছিলেন খোদ অমিতাভ বচ্চন।

Back to top button