গসিপবিনোদন

বলিউডের এই ৫ তারকাদের স্ত্রীরাও কোটিপতি, রইল লাইমলাইট থেকে দূরে থাকা দম্পতিদের তালিকা

সুপারস্টারের স্ত্রী মানেই সারাক্ষণ লাইমলাইটে থাকবেন তিনি। পাপারাৎজি থেকে অনুরাগী-প্রত্যেকের নজরে থাকেন তাঁরা। তবে এমন বহু তারকা-পত্নী রয়েছেন যারা এই লাইমলাইটের দ্যুতি থেকে নিজেদের সরিয়ে রাখতে পছন্দ করেন। বিনোদনের দুনিয়া থেকে দূরে থাকা এই সুপারস্টার-জায়ারা অবশ্য ‘সুপার বিজনেসউইম্যান’। এই তালিকায় নাম রয়েছে জ্যাকি শ্রফের (Jackie Shroff) সহধর্মিণী আয়েশা শ্রফ (Ayesha Shroff) থেকে শুরু করে অনিল কাপুরের (Anil Kapoor) পত্নী সুনীতা কাপুরের (Sunita Kapoor)।

জ্যাকি শ্রফ-আয়েশা শ্রফ

বলিউডের ‘পাওয়ার কাপল’দের মধ্যে একটি হল জ্যাকি (Jackie Shroff)-আয়েশা (Ayesha Shroff) জুটি। ১৯৮৭ সালের ৫ জুন আয়েশার জন্মদিনেই তাঁর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিপাড়ার ‘জগ্গু দাদা’। জ্যাকি-পত্নী অবশ্য বিয়ের আগে পর্যন্ত ফিল্মি দুনিয়ার অংশ ছিলেন, কিন্তু বিয়ের পর সেখান থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন। এই মুহূর্তে টাইগার শ্রফের মা আয়েশা একজন সফল প্রযোজক হিসেবে কাজ করছেন। আয়েশা এবং জ্যাকি ‘জ্যাকি শ্রফ এন্টারটেইনমেন্ট লিমিটেড’ নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। সেখানেই প্রযোজক হিসেবে কাজ করেন এই তারকা-পত্নী।

অনিল কাপুর-সুনীতা কাপুর

এভারগ্রিন অনিল কাপুরের (Anil Kapoor) স্ত্রী সুনীতা কাপুরও (Sunita Kapoor) লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। তিনি একজন অত্যন্ত সফল ফ্যাশান স্টাইলিস্ট। এর পাশাপাশি তাঁর গয়নার ব্যবসাও রয়েছে। একই সঙ্গে সুনীতা তাঁর দুই কন্যা, সোনম এবং রিয়াকে ব্যবসা বিষয়ক বিভিন্ন পরামর্শ দেন। বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, অনিল-পত্নীর নেট ওয়ার্থ প্রায় ১৫০ কোটি টাকা।

সুনীল শেট্টি-মানা শেট্টি

সিনে দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সুনীল শেট্টি (Suniel Shetty)। একদিকে তিনি একজন সফল অভিনেতা, অপরদিকে তাঁর স্ত্রী মানা শেট্টি (Mana Shetty) একজন সফল ব্যবসায়ী। আথিয়া শেট্টির মা ফার্নিশিংয়ের ব্যবসা রয়েছে। এর পাশাপাশি মানা একজন সমাজকর্মীও বটে। রিয়েল এস্টেটের দুনিয়াতেও তাঁর বিচরণ রয়েছে। জানা গিয়েছে, বলিউড ‘আন্না’র সহধর্মিণীর নেট ওয়ার্থ প্রায় ১৪ কোটি টাকা।

জন আব্রাহাম-প্রিয়া রুঞ্চল

বলিউডের জনপ্রিয় অ্যাকশন হিরো জন আব্রাহামের (John Abraham) স্ত্রী প্রিয়া রুঞ্চলের (Priya Runchal) বিষয়ে অনুরাগীরা খুব কম জানেন। তিনি লাইমলাইট থেকে তো বটেই বলিউডের নানান ইভেন্ট এবং পার্টি থেকেও দূরে থাকেন। জনের স্ত্রী প্রিয়া পেশায় একজন ফাইন্যানশিয়াল অ্যানালিস্ট এবং ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার। শুধু তাই নয়, প্রিয়া জনের ফুটবল দল ‘নর্থ ইস্ট ইউনাইটেড ফুটবল ক্লাব’এর সকল দায়িত্বও পালন করেন। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে, জন-জায়ার নেট ওয়ার্থ প্রায় ৫ কোটি টাকা।

দুলকির সলমন-অমল সুফিয়া

তালিকার শেষ নামটি হল দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দুলকির সলমনের (Dulquer Salman) স্ত্রী অমল সুফিয়ার (Amal Sufiya)। ২০১১ সালে ‘কারওয়াঁ’ খ্যাত অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমল। দুলকির-পত্নী পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। জানা যায়, অমলের নেট ওয়ার্থ প্রায় ১৫০ কোটি টাকা।

Related Articles

Back to top button