গসিপবিনোদনসিনেমা

বলিউডে নায়করাই রাজা! পছন্দ না হওয়ায় নায়িকাদের তাড়িয়ে দিয়েছেন শাহরুখ থেকে সালমানরা

একথা হয়তো আপনারা অনেকেই জানেন বলিউড সিনেমায় বেশিরভাগ সময় অভিনেতারাই ঠিক করেন তাদের বিপরীতে কোন অভিনেত্রী কাজ করবেন। যার ফলে এমন অনেক সিনেমা তৈরি হয়েছে যেখানে দেখা গিয়েছে হিরোদের তাদের নায়িকা পছন্দ না হওয়ায় তারা অনেক অভিনেত্রীকে সিনেমা থেকে রিজেক্ট করে দিয়েছেন। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে বলিউডের এমনই বেশকিছু অভিনেতা অভিনেত্রীদের তালিকা।

১) শারুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চন (Shahrukh Khan & Aishwarya Rai Bachchan)

দীর্ঘ অভিনয় জীবনে শাহরুখ এবং ঐশ্বর্য এক সাথে অনেকগুলো ছবিতে কাজ করেছেন। তেমনই চলতে চলতে সিনেমায় পরিচালকের প্রথম পছন্দ ছিলেন ঐশ্বর্য। কিন্তু সেসময় ঐশ্বর্যর সাথে সালমান খানের ঝগড়া চলছিল। তাই পরে এই সিনেমায় ঐশ্বর্য কে রিপ্লেস করে রানি মুখার্জিকে নেওয়া হয়।

২)আমির খান ও শ্রীদেবী (Amir Khan & Sridevi)

অনেকেই হয়তো জানেন না কেরিয়ারের শুরুর দিকেই বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর সাথে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন আমির খান। কিন্তু শ্রীদেবী তার থেকে বয়সে অনেক বড়ো হওয়ায় আমির সিনেমা টি করতে রাজি ছিলেন না। যদিও সিনেমার নির্মাতারা সম্পূর্ণ চেষ্টা করেছিলেন তাদের দুজনকে একসাথে কাস্ট করার। কিন্তু শেষ পর্যন্ত ছবিটিই আর তৈরি হয়নি।

৩)জন আব্রাহাম এবং ক্যাটরিনা ক্যাফ (John Abraham &Katrina Kaif)

একবার একটি সিনেমায় জন আব্রাহামের বিপরীতে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা ক্যাফের অভিনয় করার কথা ছিল। কিন্তু সেইসময় বলিউডে নবাগতা ক্যাটরিনা ভালো হিন্দি বলতে পারতেন না তাই জন ওই সিনেমায় ক্যাটরিনার সাথে অভিনয় করতে রাজি ছিলেন না। ফলে সেসময় ক্যাটরিনাকে রিপ্লেস করে ওই ছবিতে তারা শর্মাকে নেওয়া হয়েছিল।

৪) অমিতাভ বচ্চন এবং কারিনা কপুর খান (Amitabh Bachchan & Kareena Kapoor Khan)

এই একই কাণ্ড করেছিলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। সূত্রের খবর ব্ল্যাক সিনেমায় অমিতাভ বচ্চনের সাথে প্রথমে করিনা কাপুরের অভিনয় করার কথা ছিল। কিন্তু সেই সময় বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সাথে করিনার দিদি করিশমা কাপুরের বিয়ে ভেঙে গিয়েছিল। তাই সেসময় বচ্চন করিনার সাথে সিনেমা করতে রাজি ছিলেন না। একথা তিনি নির্মাতাদের জানাতে সিনেমায় করিনার বদলে রিপ্লেস করা হয় রানী মুখার্জিকে।

৫) সালমান খান ও আলিয়া ভাট(Salman Khan & Alia Bhatt)

সঞ্জয় লীলা বানসালির ইনশাল্লাহ নামে একটি সিনেমা বানানোর কথা ছিল।এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের।কিন্তু সালমান সিনেমার নির্মাতাদের জানান তিনি চান না তার বিপরীতে আলিয়া অভিনয় করুক। তবে সালমানের এই মন্তব্যের সাথে সহমত ছিলেননা নির্মাতারা। তাই শেষ পর্যন্ত ছবিটা তৈরি হয়নি।

Related Articles

Back to top button