ছবিবিনোদন

স্ত্রী অন্ত প্রাণ! অভিষেক থেকে রণবীর, স্ত্রীয়ের দীর্ঘায়ুর জন্য করওয়া চৌথ করেন এই ৬ অভিনেতা

আগামী ১৩ অক্টোবর সারা দেশ জুড়ে পালিত হবে করওয়া চৌথ (Karwa Chauth)। এই দিনে প্রত্যেক স্ত্রী নিজের স্বামীর দীর্ঘায়ুর জন্য সারাদিন নির্জলা উপবাস করেন। ব্যতিক্রম নন বলিউডের অভিনেত্রীরাও। তবে আজকের প্রতিবেদনে বলিপাড়ার এমন ৬ অভিনেতার (Bollywood actors) নাম তুলে ধরব, যারা স্ত্রীয়ের দীর্ঘায়ুর জন্য প্রত্যেক বছর এই কঠোর উপোস করেন।

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) : ২০১৭ সালে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক। বিয়ের পর থেকে প্রত্যেক বছর স্বামীর জন্য করওয়া চৌথ করেন অ্যাশ। তবে অনেকেই হয়তো জানেন না, এই দিন উপোস করে থাকেন অভিষেকও। শোনা যায়, একবার নাকি করওয়া চৌথের দিন সকালে উঠে খাবার খেতে ভুলে গিয়েছিলেন জুনিয়র বচ্চন। তা সত্ত্বেও সারাদিন কিছু না খেয়ে উপোস রেখেছিলেন তিনি।

Aishwarya Rai Bachchan and Abhishek Bachchan

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) : ২০০৮ সালে তাহিরা কাশ্যপের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন আয়ুষ্মান। তিনিও স্ত্রীয়ের জন্য প্রত্যেক বছর করওয়া চৌথে উপোস করে থাকেন। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেছিলেন, ‘গত ২ বছর ধরে আমরা একসঙ্গে ব্রত করছি। এই প্রথমবার তাহিরা উপোস করতে পারছে না। এই কারণে আমি একাই ব্রত করার সিদ্ধান্ত নিয়েছি’। প্রসঙ্গত, সেই বছর তাহিরার স্তন ক্যান্সার ধরা পড়েছিল। তাই তিনি করওয়া চৌথ করতে পারেননি।

Ayushmann Khurrana Karwa Chauth

জয় ভানুশালি (Jay Bhanushali) : গত ১১ বছর ধরে চুটিয়ে সংসার করছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি জয় ভানুশালি এবং মাহি ভিজ। ২০১৪ সালে এক সাক্ষাৎকারে ‘বিগ বস’ খ্যাত জয় জানিয়েছিলেন তিনি তাঁর স্ত্রী মাহিকে ‘বিশেষ’ অনুভব করানোর জন্য প্রত্যেক বছর করওয়া চৌথ করেন।

Jay Bhanushali and Mahhi Vij

প্রিন্স নারুলা (Prince Narula) : রিয়্যালিটি শোয়ের ‘কিং’ বলা হয় প্রিন্সকে। ‘বিগ বস ৯’এর সেটে অভিনেত্রী য়ুবিকা চৌধরীর প্রেমে পড়েছিলেন সেই প্রিন্স। শো থেকে বেরিয়ে প্রেম এবং বিয়ে করেন দু’জনে। প্রিন্স যে স্ত্রী অন্ত প্রাণ সেকথা প্রায় সকলেই জানেন। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে য়ুবিকা জানিয়েছিলেন, ও আমার জন্য ব্রত করে আর আমি ওঁর জন্য। আমরা দু’জনেই উপোস করছি’।

Prince Narula and Yuvika Chaudhary

রণবীর সিং (Ranveer Singh) : বলিউডের নামী অভিনেতা রণবীর সিংয়ের নামও তালিকায় রয়েছে। ২০১৮ সালে বলি সুন্দরী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি। ‘দীপবীর’ একে অপরকে ঠিক কতটা ভালোবাসেন, তা অনুরাগীদের অজানা নয়। আর এই ভালোবাসার জন্যই প্রত্যেক বছর একসঙ্গে করওয়া চৌথের ব্রত করেন রণবীর এবং দীপিকা।

Ranveer Singh and Deepika Padukone

গৌতম রোড়ে (Gautam Rode) : টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌতম ২০১৮ সালে অভিনেত্রী পঙ্খুরি অবস্থির সঙ্গে সাত পাক ঘোরেন। এখন চুটিয়ে সংসার করছেন দু’জনে।

Gautam Rode and Pankhuri Awasthi

বিয়ের প্রথম বছরেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে গৌতম লিখেছিলেন, ‘ভালোবাসা আপনাকে দিয়ে সেইসব জিনিসও করায়, যেগুলো আপনি কোনোদিন কল্পনাও করতে পারেননি। আমি জীবনে কোনোদিন ব্রত করিনি। কিন্তু আমি খুব খুশি যে আমি আমার প্রথম উপোস এমন কারোর জন্য করছি যে সবসময় আমার পাশে থেকেছে। পঙ্খুরি এটা আমাদের প্রথম করওয়া চৌথ এবং আমি ভালোবাসার জন্য খাবার ছাড়ছি’।

Related Articles

Back to top button