গসিপবিনোদন

বিবাহিত হয়েও অন্য নারীদের প্রতি ছুকছুক! এই ৫ বলিউড অভিনেতা নিজেদের স্ত্রীয়ের সঙ্গে করেছিলেন প্রতারণা

সিনেমাকে বলা হয় ‘লার্জার দ্যান লাইফ’। পর্দায় অভিনেতা অভিনেত্রীদের প্রেম কাহিনি দেখে মাঝেমধ্যেই মনে হয় আমাদের জীবনটাও যদি এমন হত। সিনেমায় দেখানো ‘সুখী দাম্পত্য’ কখনও কখনও আমাদের জীবনে আদর্শ হয়ে ওঠে৷ কিন্তু বাস্তবে সেই তারকাদেরই ব্যক্তিগত জীবনের দিকে তাকালে বোঝা যায় পুরো ব্যাপারটাই সোনার পাথর বাটির মতো।

এই সেলিব্রিটিদের সবচেয়ে অনুগত স্বামী হিসাবে বিবেচনা করা হত যতক্ষণ না তাদের নতুন প্রেমের সাথে তাদের ‘কথিত সম্পর্ক’ প্রকাশ্যে আসে। সুতরাং, আসুন আমরা আপনাকে বলিউডের কিছু হার্টথ্রব অভিনেতাদের সম্পর্কে জানাব যারা তাদের আসল স্ত্রীদের সাথে প্রতারণা করেছিল।

১. ধর্মেন্দ্র

তিনি প্রকাশ কৌরের সাথে বিবাহিত ছিলেন এবং সুখেই সংসার করছিলেন। কিন্তু, মনে হয় তার তার ‘ড্রিম গার্ল’ -এর খোঁজ তখনো শেষ হয়নি। এরপর তিনি হেমা মালিনীর প্রেমে পড়েন। ‘তুম হাসিন ম্যায় জাওয়ান’ এর সেট থেকে তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। এবং ৫ বছরের মধ্যে তাদের সম্পর্ক মধ্য গগনে, এবং ১৯৮০ সালে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন এবং উভয়েই ইসলাম ধর্ম গ্রহণ করেন। ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী অভিনেতাকে ডিভোর্স দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না।

২. আমির খান

কেয়ামত সে কেয়ামত তাক মুক্তি পাওয়ার পর আমির খান রাতারাতি সেনসেশন হয়ে যান। তার ঠিক পরে, আমির ২১ বছর বয়সে তার শৈশবের প্রিয়তমা রীনার সাথে গাঁটছড়া বাঁধেন। তারা দীর্ঘ ১৫ বছর ধরে সুখী দাম্পত্য উপভোগ করছিলেন। কিন্তু আমির তার স্ত্রীর সঙ্গে প্রতারণা করেন লাগানের সহকারী পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে।কিরণের সঙ্গে তার সম্পর্কের খবর রিনার সঙ্গে তার বিয়ে ভেঙে দেয়। সম্প্রতি, আমির খান এবং কিরণ রাও একটি যৌথ বিবৃতিতে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেন।

৩. অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন রেখার প্রেমের সম্পর্ক নিয়ে আজও টিনসেল টাউনে নানান গুঞ্জন উড়ে বেড়ায়। জয়ার সাথে বিবাহিত থাকা সত্ত্বেও রেখা এবং অমিতাভের মধ্যে ভাব ভালোবাসা জন্মায়। স্ত্রীকে লুকিয়ে রেখার সাথে সম্পর্ক চালিয়ে গিয়েছেন বিগবি। প্রকৃতপক্ষে, সিলসিলা সিনেমাটি অমিতাভ, জয়া এবং রেখার বাস্তব জীবনের প্রেমের ত্রিভুজের অন-স্ক্রিন চিত্রণ বলে মনে করা হয়। সৌভাগ্যবশত, জয়ার সঙ্গে তার বিয়ে টিকে যায়।

৪. সাইফ আলী খান

সইফ খুব ছোট ছিল যখন তিনি তার থেকে অধিক বয়ষ্ক অমৃতা সিংহের সাথে গাঁটছড়া বাঁধেন। ১৩ বছর একসঙ্গে থাকার পর, এই দম্পতি সিদ্ধান্ত নিলেন বিচ্ছেদের। তাদের ডিভোর্সের পিছনে কারণ ছিল সাইফের রুসা ক্যাটালানো নামের এক ইতালীয় মডেলের সাথে চিত্তাকর্ষক সম্পর্ক। অমৃতার সাথে তার বিবাহ বিচ্ছেদের পর, সাইফ কয়েক বছর ধরে রোজাকে ডেট করেছিলেন। সবই এখন ইতিহাস, কারণ এখন সইফের পত্নী বলিউডের বেবো।

৫.পুলকিত সম্রাট

পুলকিত সম্রাট তার প্রেমিকা শ্বেতা রোহিরার সাথে বহু বছর ধরে প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের মধ্যে ছিলেন। ২০১৪ সালে তারা গাঁটছড়া বাঁধেন, মাত্র ১১ মাস পরে ২০১৫ তেই তাদের বিয়ে বাজে ভাবে ভেঙে যায়। তখন শোনা যায়, যে তার স্বামী তার সনম রে সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমের সাথে সম্পর্ক রয়েছেন।

 

Related Articles

Back to top button