গসিপবিনোদনসিনেমা

বৌ থাকতেও পরকীয়া! বিয়ের পরেও অন্য নারীর প্রেমে মজেছেন বলিউডের এই ৬ অভিনেতা

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে কান পাতলেই অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবনের সমালোচনার গুঞ্জন শোনা যায় বারংবার। আমরা একজন অভিনেতা বা অভিনেত্রীকে পর্দায় যে রূপে দেখি তাদের বাস্তব চরিত্রটা আলাদাই হয়ে থাকে। তাদের বাস্তব জীবনযাপন নিয়ে তারা বারংবার নানান প্রশ্নের সম্মুখীন হয়ে থাকেন। বলিউডে এমন কিছু অভিনেতা আছেন যারা বিবাহিত হওয়ার পরেও অন্য অভিনেত্রীর সাথে বিবাহবহির্ভুত সম্পর্কে (Affairs) জড়িয়ে পড়েছিলেন।

অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)

বলিউডের খ্যাতনামা অভিনেতা অমিতাভ বচ্চন। বলিউডের শাহেনশাহ। তিনি দর্শককে তার অভিজ্ঞ অভিনয়ের মাধ্যমে প্রচুর হিট মুভি উপহার দিয়েছেন। অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের জুটি বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তবে একসময় এই সম্পর্কের মধ্যে ঢুকে পড়েছিলেন অভিনেত্রী রেখা। তাদের মধ্যে একটি ত্রিকোণ প্রেমের সম্পর্ক বর্তমান ছিল। ‘সিলসিলা’ ছবিটি সেই ত্রিকোণ সম্পর্কের প্রতিচ্ছবি বলে দর্শক মনে করেন।

সাইফ আলী খান (Saif Ali Khan)

বলিউডের নবাব সাইফ আলী খান ও কারিনা কাপুর খান এর জুটি বলিউডে বহুল চর্চিত। সাইফ খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী অমৃতা সিংকে। মাত্র ১৩ বছর বয়সে সাইফ প্রথম বিয়ে করেন। এর পরবর্তী সময়ে তিনি বিবাহিত থাকাকালীন একজন ইতালিয়ান মডেলের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। অমৃতার সাথে বিবাহ বিচ্ছেদের পর তিনি বেশ কিছু বছর রোজিকে ডেট করেন, তারপর কারিনা কাপুরকে বিয়ে করে স্থিতু হন।

আমির খান (Amir Khan)

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আমির খান। মাত্র ২১ বছর বয়সে এই অভিনেতা নিজের শৈশবের বান্ধবীর সাথে গাঁটছড়ার বন্ধনে আবদ্ধ হন। কিন্তু আমির খান ও রীনার মধ্যেকার দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটে অভিনেত্রী কিরণ রাও এর কারণে। ‘লাগান’ চলচ্চিত্রের শ্যুটিংয়ে আমির খান এর সাথে অভিনেত্রী কিরণ রাও এর পরিচয় হয়। আমির পত্নী রীনা তাদের সম্পর্কে জানতে পেরে গেলে তাদের বিবাহ বিচ্ছেদ ঘট।

ধর্মেন্দ্র (Dharmendra)

ধর্মেন্দ্র বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ধর্মেন্দ্র বাস্তব জীবনে প্রকাশ কৌরকে বিবাহ করেছিলেন। তাদের বিবাহিত জীবন ছিল দীর্ঘদিনের।কিন্তু শোলে সিনেমাটির শ্যুটিংয়ের সময় ধর্মেন্দ্র ও প্রকাশ কৌরের সম্পর্কে ভাঙ্গনের সৃষ্টি হয়। ধর্মেন্দ্র অভিনেত্রী হেমা মালিনীর প্রতি আকর্ষিত হয়ে পড়েন। তাদের প্রেমের সম্পর্ক এতটাই গভীর হয়ে ওঠে যে, ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী তাকে ডিভোর্স দিতে না চাইলেও ধর্মেন্দ্র ও হেমা নিজেদের ধর্ম বদলে গোপনে বিয়ে করেন।

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)

মিঠুন চক্রবর্তী টলিউড ও বলিউডে সমজনপ্রিয় একজন অভিনেতা। এই অভিনেতা একাধিক বিবাহ করেছিলেন। একসময় অভিনেতা বিবাহিত হওয়া সত্ত্বেও অভিনেত্রী শ্রীদেবীর রূপে মোহিত হয়ে তার সাথে গোপনে বিয়ে করেছিলেন। কিন্তু শ্রীদেবী যখন জানতে পারেন মিঠুন তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন তখন শ্রীদেবী নিজেই তাদের বিয়ে নাকোচ করে দেন।

দিলীপ কুমার (Dilip Kumar)

জনপ্রিয় অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানুর বৈবাহিক জীবন বেশ সুখের ছিল। কিন্তু তাদের বৈবাহিক জীবনের ছন্দপতন ঘটে অভিনেতার একজন পাকিস্তানি মহিলার সাথে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার কারনে। অভিনেতার এই প্রেমের সম্পর্কের ব্যাপারে জানতে পারার পর সায়রা বানু তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Related Articles

Back to top button