গসিপবিনোদন

সুশান্তের সঙ্গে কী হয়েছিল আমি জানি! মৃত্যুর আড়াই বছর পর বলিউড নিয়ে বোমা ফাটালেন বিবেক ওবেরয়

বলিউডের (Bollywood) অত্যন্ত প্রতিভাবান একজন অভিনেতা হলেন বিবেক ওবেরয় (Vivek Oberoi)। তাঁর প্রতিভা নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গাই নেই। স্টারকিড হলেও নিজের দমে পরিচিতি তৈরি করেছেন বিবেক। নায়ক থেকে শুরু করে খলনায়ক- সব ধরণের চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।

একসময় বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে গণ্য করা হতো বিবেককে। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন তিনি। কিন্তু তা সত্ত্বেও কাজ না পেয়ে বাড়িতে বসে থাকতে হয়েছে অভিনেতাকে। বলিউডের ভেতরকার লবিবাজির জন্যই এমনটা হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে একাধিক বোমা ফাটিয়েছেন বিবেক।

Vivek Oberoi

বলিউডের ভেতরকার লবিবাজি নিয়ে এর আগেও মুখ খুলেছেন একাধিক তারকা। এবার সেই লিস্টে নাম তুললেন বিবেকও। সম্প্রতি এক নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় বিবেক বলেন, একসময় নিজের কেরিয়ারে এমন এক পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন বিবেক যে কাজ না পেয়ে বাড়িতে বসে থাকতে হয়েছিল তাঁকে। ইন্ডাস্ট্রির ভেতরকার একটি লবি কীভাবে তাঁর কেরিয়ার শেষ করে দিচ্ছিল তা দেখেছিল অভিনেতার বাড়ির লোকেরা।

বিবেকের কথায়, ‘ওঁরা (বিবেকের পরিবার) আমায় খুব ভালোবাসে, আমায় নিয়ে গর্ববোধ করে। কারণ ওঁরা দেখেছিল কীভাবে শক্তিশালী মানুষেরা, একটা গোটা লবি আমায় নীচে নামিয়ে আনার চেষ্টা করছিল’।

Vivek Oberoi

‘ইনসাইড এজ’ অভিনেতা জানান, ‘শ্যুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ ছবির পর তাঁর কাজের ভূয়সী প্রশংসা হয়েছিল। বেশ কিছু পুরস্কারও জিতেছিলেন। সকলে তারিফ করে ভরিয়ে দিয়েছিলেন বিবেককে। কিন্তু এরপরের দেড় বছর বাড়িতে বসে কাটিয়েছেন অভিনেতা। হিট ছবি উপহার দেওয়ার পরেও কাজ না পেয়ে বসে থাকতে হয়েছিল তাঁকে।

এরপরই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে এনে বিবেক বলেন, ‘এটা সত্যিই প্রচণ্ড হৃদয়বিদারক। দেখুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কী হয়েছে। বা আরও কত বাচ্চারা কেমন ধরণের পরিস্থিতির সম্মুখীন হচ্ছে। কেরিয়ার তৈরি করার জন্য নয়, শুধুমাত্র কেরিয়ার ধ্বংস করার জন্য এই কাজ করেন তাঁরা’।

Related Articles

Back to top button