ওয়েব সিরিজবিনোদনসিনেমা

কমেডিয়ান থেকে সুপার ভিলেন! বলিউড ছেড়ে ওটিটিতে ধামাকা করতে আসছেন সুনীল শেট্টি

নব্বইয়ের দশকের জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সুনীল শেঠী (Sunil Shetty)। একটা সময় সময় ছিল যখন বলিউডের এই ‘আন্না’ দাপটের সাথে অভিনয় করেছেন একের পর এক সিনেমায়। দীর্ঘদিনের অভিনয় জীবনে উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সব সিনেমা। তবে ইদানীং সেভাবে রূপালী পর্দায় আর দেখা যায় না অভিনেতা কে।

তবে এবার সুনীল শেট্টির ভক্তদের জন্য এসে গেল সুখবর।দীর্ঘদিনের খড়া কাটিয়ে অবশেষে বড়পর্দায় কামব্যাক করছেন অভিনেতা। তবে সিনেমা নয় এবার আসন্ন ওয়েব সিরিজ ‘ধারাভি ব্যাঙ্ক’ (Dharavi Bank)-এর হাত ধরে ওটিটি প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন সুনীল শেঠী। ওটিটি প্লাটফর্ম  এম এক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজে (Web series) দক্ষিণ ভারতীয় পোশাক অর্থাৎ দুধ সাদা ধুতি আর জামা পরে একেবারে অন্য অবতারে ধরা দিয়েছেন আন্না।


জানা যাচ্ছে এই ওয়েব সিরিজের গল্প এগোবে আরব সাগর পাড়ে অবস্থিত এশিয়ার বৃহত্তম বস্তি মুম্বাইয়ের ধারাভিকে কেন্দ্র করে। এখানে ঝুপ করে অন্ধকার নামার সাথে সাথেই শুরু হয়ে যায় নানান অপরাধমূলক কর্মকাণ্ড। ওয়েব সিরিজে এই ধারাভি বস্তিরই অপরাধ জগতের রাজা অর্থাৎ থালাইভানের চরিত্রে দেখা যাবে সুনীল শেঠী কে।

শুক্রবার ওয়েব সিরিজের প্রথম প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই দর্শকদের চোখ আটকে গিয়েছে সুনীল শেঠীর লুক দেখে। ধবধবে সাদা সাউথ ইন্ডিয়ান পোষাক সাথে লম্বা সাদা চুল, চেহারায় রাশভারী ভাব সবমিলিয়ে ‘ধরকান’ সিনেমার প্রেমিক সুনীল শেঠী তাঁর আসন্ন ওয়েব সিরিজে পুরোদস্তুর খলনায়ক। উল্লেখ্য এই সিরিজে সুনীল শেঠী ছাড়াও প্রতিপক্ষ দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে ধরা দিয়েছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়।

উল্লেখ্য তবে শুধু সুনীল শেঠী এবং বিবেক ওবেরয় নয় আসন্ন এই সিরিজে আরও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোনালি কুলকার্নি, ফ্রেডি দারুওয়ালা, লুক কেনি, শান্তি প্রিয়া, সন্তোষ জুভেকার, নাগেশ ভোসলে, সিদ্ধার্থ মেনন সহ আরও অনেকে। সুনীল শেঠী কে শেষবার দেখা গিয়েছিল একটি দক্ষিণী সিনেমা। এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া আগামী দিনে আসছে অভিনেত্রী এশা গুপ্তার সাথে সুনীল শেঠির নতুন ওয়েব সিরিজ ‘ইনভিজ়িবল উওম্যান’ ।

Related Articles

Back to top button