খবরবিনোদন

সাহায্য করুন! বয়কট বলিউড ট্রেন্ড বন্ধ করার জন্য যোগী আদিত্যনাথের কাছে আবেদন সুনীল শেট্টির

গত বছরটা বলিউডের (Bollywood) জন্য একেবারেই ভালো যায়নি। একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে আর সেগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। গোদের ওপর বিষফোঁড়া হিসেবে দেখা দিয়েছে ‘বয়কট বলিউড’ (Boycott Bollywood) ট্রেন্ড। সিনেমা রিলিজের আগেই উঠেছে বয়কটের ডাক।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে দেখা করেন বেশ কিছু বলিউড তারকা। সেখানেই তাঁর সঙ্গে ‘বয়কট বলিউড’ ট্রেন্ড প্রসঙ্গে কথা বলেন বি টাউনের নামী অভিনেতা সুনীল শেট্টি (Suniel Shetty)। সেই সঙ্গেই তাঁকে জানান, বিনোদন ইন্ডাস্ট্রি মানেই ‘মাদক বা অপরাধ’ একথা একেবারেই সত্যি নয়।

Suniel Shetty Khandala house

উত্তরপ্রদেশের আসন্ন ফিল্ম সিটির পরিপ্রেক্ষিতে সুনীল শেট্টি, জ্যাকি শ্রফ সহ বেশ কয়েকজন বলিউড তারকাদের সঙ্গে দেখা করেন যোগী আদিত্যনাথ। সেখানেই তাঁর সঙ্গে কথা বলার সময় দর্শকদের ফের হলমুখী করা নিয়ে মুখ খোলেন ‘হেরা ফেরি’ অভিনেতা।

যোগী আদিত্যনাথকে সুনীল বলেন, ‘’বয়কট বলিউড’ যে হ্যাশট্যাগটি চলছে সেটি আপনার কথায় বন্ধ হতে পারে। আমরা যে ভালো কাজ করছি সেই কথাটি ছড়িয়ে দেওয়া খুব জরুরি। পচা আপেল সব জায়গায় আছে কিন্তু তাই বলে পুরো শিল্প জগৎকে পচা বলা যায় না। এখন মানুষ মনে করে বলিউড ভালো জায়গা নয়, কিন্তু আমরা এখানেই কত ভালো ভালো সিনেমা বানিয়েছি’।

Suniel Shetty speaking

সুনীলের সংযোজন, ‘আমাদের সকলকে একসঙ্গে আসতে হবে। কীভাবে এই ‘বয়কট বলিউড’ হ্যাশট্যাগ থেকে মুক্তি পাওয়া যায় সেটি ভাবতে হবে। কীভাবে এই ট্রেন্ড বন্ধ করা যায় সেটি আমাদেরই চিন্তা হবে’। এরপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে অভিনেতা অনুরোধ করেন যাতে তিনি এই বিষয়টি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলেন।

সবশেষে সুনীল বলেন, ‘আজ আমি সুনীল শেট্টি হয়েছিল উত্তরপ্রদেশ এবং সেখানকার অনুরাগীদের জন্য। আমনি নেতৃত্ব দিলে এটি অবশ্যই হতে পারে। ভাবলেই খারাপ লাগে আজ আমাদের ইন্ডাস্ট্রির ওপর এত বড় কলঙ্ক লেগেছে। এদিকে ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ লোক কিন্তু এমন নয়। সিনেমার মাধ্যমেই বাইরের লোক ভারতের সঙ্গে জুড়ে রেকেছে। যোগীজি আপনি যদি এই বিষয়ে নেতৃত্ব দেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলেন তাহলে একটা বড় ফারাপ আসবে’।

Related Articles

Back to top button