বিনোদন

গরিবদের সাহায্যের জন্য ১০ কোটি টাকা জোগাড় করতে নিজের ঘরবাড়ি বন্ধক রাখলেন অভিনেতা সোনু সুদ

বলিউডের (Bollywood) অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। সিনেমার পর্দায় ভিলেন হিসাবে অভিনয় করলেও বাস্তবে ঠিক তার উল্টো অভিনেতা। বাস্তব জীবনে হিরো থেকে গরিব ও অসহায়দের জন্য ভগবান হয়ে উঠেছেন সোনু সুদ। লকডাউনের সময় থেকেই গরিব অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে বাইরে আটকে থাকা পড়ুয়াদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন নিজের কাঁধে।

সিনেমার এই খলনায়ক গরিবদের সেবায় নিজেকে সপে দিয়েছেন। এমনকি লকডাউনের পরেও গরিবদের জন্য ভগবানের দুপে কারোর বাবার অপারেশন তো কারোর  জুগিয়েছেন। এমনকি একটা আস্ত গ্রামের দায়িত্ব নিয়েছেন সোনু। কিন্তু মহামারী পরবর্তী সময়ে অসহায় হয়ে পড়া লক্ষ লক্ষ মানুষের সাহায্যের জন্য দরকার বিশাল অর্থের। সেই অর্থের যোগান কোথা থেকে হবে না ভেবে, নিজেই ত্রাতার ভূমিকায় হাজির হলেন।

অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য প্রয়োজন ১০ কোটি টাকা জোগাড় করতে নিজের সম্পত্তি বন্ধক রাখতেও পিছপা হননি অভিনেতা। মুম্বাই এ নিজের ৮ টি সম্পত্তিকে বন্ধ রেখেছেন অভিনেতা এই অর্থ জোগাড় করতে। যার মধ্যে রয়েছে মুম্বাই এর ইস্কন মন্দিরের কাছে এবি নায়ার রোডে থাকা জুহু শিব সাগর CGHS কম্পাউনের গ্রাউন্ড ফ্লোরের ২টি দোকান। সাথে আছে আবাসনের ৬টি তলার ৬টি ফ্লাট।

যেমনটা জানা যাচ্ছে বিগত ২৪ শে নভেম্বর রেজিস্ট্রেশন করা হয়েছে এর জন্য। ১০ কোটি টাকা লোনের জন্য ৫ লক্ষ টাকা রেজিস্ট্রেশন ফিজ দিতে হয়েছে। আরো জানা গেছে সাধারণ সুদের তুলনায় অধিক সুদে টাকা ধার নিয়েছেন অভিনেতা। এই ভাবে গরিব ও অভাবি মানুষদের নিঃস্বার্থ সেবার ফলে অভিনেতা থেকে মানুষ রূপে ভগবানে পরিণত হয়েছেন সোনু সুদ।

Related Articles

Back to top button