গসিপবিনোদনভিডিও

রাবণ সেজে কেরিয়ারটাই বরবাদ! নবাবী ছেড়ে শেষমেশ মুম্বইয়ে জামাকাপড়ের দোকান দিলেন সইফ

বলিউডের (Bollywood) জন্য সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। একের পর এক তারকার ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। আমির খান থেকে শুরু করে অক্ষয় কুমার- বি টাউনের বহু সুপারস্টার এখন বয়কটের মরসুমে ‘ফ্লপস্টার’ হয়ে গিয়েছেন। সইফ আলি খান (Saif Ali Khan) অভিনীত ‘বিক্রম বেধা’ ছবিটিও বক্স অফিসে সেভাবে ছাপ ফেলতে পারেনি। এবার অভিনেতার আগামী ছবি ‘আদিপুরুষ’ রিলিজের আগেই উঠেছে বয়কটের ডাক।

‘আদিপুরুষ’এ সইফের লুক নিয়েই ক্ষোভের সঞ্চার হয়েছে দর্শকদের মনে। তাঁদের অভিযোগ, রাবণ নয়, বরং অভিনেতাদের দেখে বাবর-খিলজি লাগছে। বয়কটের চাপে পড়ে পিছিয়ে দেওয়া হয়েছে ছবির রিলিজ। আবার প্রথম থেকে শুরু হয়েছে ভিএফএক্সের কাজ। সব মিলিয়ে সইফের জন্য সময়টা একেবারেই ভালো যাচ্ছে না।

Saif Ali Khan sad

তবে এবার অভিনয় কেরিয়ার থেকে বেরিয়ে ব্যবসায়ী হিসেবে সইফ একটি বড় সিদ্ধান্ত নিলেন। সম্প্রতি মুম্বইয়ে নিজের ব্র্যান্ড ‘হাউস অফ পটৌডি’র (House of Pataudi) একটি নতুন দোকান খুলেছেন অভিনেতা। দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন বলিউড তারকা নিজে।

সইফ আলি খানের ‘হাউস অফ পটৌডি’ ব্র্যান্ডটির কথা অনেকেই জানেন। বেশ কিছু অনলাইন শপিং ওয়েবসাইটেও পাওয়া যায় এই ব্র্যান্ডের পোশাক। এবার সেই ‘হাউস অফ পটৌডি’রই দোকান খুলে ফেললেন তিনি। এর আগে গোয়া, লখনউ এবং চেন্নাইয়ে সইফের ব্র্যান্ডের দোকান ছিল। মুম্বইয়ের প্যালাডিয়াম মলে নিজের ব্র্যান্ডের পঞ্চম দোকানটি খুলে ফেললেন তিনি।

Saif Ali Khan sad House of Pataudi store Mumbai

‘হাউস অফ পটৌডি’র নতুন দোকান খোলার পর সইফ বলেন , ‘মুম্বইয়ে নতুন দোকান খোলা নিয়ে আমরা প্রচণ্ড এক্সাইটেড। আর বিশেষত কারণ এটি প্যালাডিয়াম মনে খোলা হয়েছে। কারণ এটি মুম্বইবাসীদের কেনাকাটার জন্য অন্যতম পছন্দের একটি স্থান। দোকানের অন্দরসজ্জা ব্র্যান্ডের ব্যক্তিত্ব এবং আদর্শকে খুব সুন্দর করে প্রতিফলিত করছে’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জানিয়ে রাখি, সইফের ‘হাউস অফ পটৌডি’তে নানান ধরণের এথনিক পোশাক পাওয়া যায়। তবে সব পোশাকেই রয়েছে নবাবী ছোঁয়া। রোজকার যাতায়াত থেকে শুরু করে বিয়ে- সইফের ব্র্যান্ড থেকে সব ধরণেরই এথনিক পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

Related Articles

Back to top button