বিনোদনভিডিওসিনেমা

পুরুষের গর্ভে সন্তান! অসম্ভবকে সম্ভব করে প্রেগন্যান্ট রীতেশ, ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

সাম্প্রতিক অতীতে একাধিক বলিউড (Bollywood) ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির ছবির কাছে রিতীমতো খড়কুটোর মত উড়ে গিয়েছে বলিউডের সব ছবি। তবে এবার মনে হচ্ছে সাউথের দমদার অ্যাকশনকে টেক্কা দেওয়ার মন্ত্র খুঁজে পেয়েছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। অ্যাকশনের জবাবে অ্যাকশন দিয়ে বাজিমাত না করতে পারলেও মনে হচ্ছে কমেডি দিয়ে দর্শকদের ফেল হলমুখী করে তুলতে পারবে বলিউড।

আসলে গত প্রায় এক বছরে রিলিজ হওয়া সব বলিউড ছবি দর্শকদের বেশ হতাশ করেছে। দমদার অ্যাকশনের ছবি হোক বা স্পোর্টস ড্রামা, মুখ থুবড়ে পড়েছে সব ছবিই। তবে এবার মনে হচ্ছে বলিউডের সুদিন ফিরতে চলেছে।

Riteish Deshmukh

আসলে সম্প্রতি রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) এবং জেনেলিয়া ডি’সুজা (Genelia D’Souza) অভিনীত নতুন ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর তা দেখে কিন্তু বেশ ভালোলেগেছে দর্শকদের। পুরোদস্তুর কমেডি ঘরানার এই ছবি নতুন ধরণের কনটেন্টও মুগ্ধ করেছে দর্শকদের।

রীতেশ-জেনেলিয়া জুটির নতুন ছবির নাম ‘মিস্টার মাম্মি’ (Mister Mummy)। সেই ছবির ট্রেলার দেখা গিয়েছে, প্রেগন্যান্ট হয়ে গিয়েছেন অভিনেতা। পুরুষ হয়েও এটা কীভাবে সম্ভব হল আপাতত সেই প্রশ্নই ঘুরছে দর্শকদের মনে। তবে বলাই বাহুল্য, এই প্রশ্নের জবাব পেতে হলে দর্শকদের সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে ছুটতে হবে।

Riteish Deshmukh pregnant

দর্শকদের একাংশ আবার ছবির পোস্টার দেখে ভেবেছিলেন, এই ছবিটি হয়তো ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত হলিউড ছবি ‘জুনিয়র’এর মত হতে চলেছে। তবে ট্রেলার প্রকাশ্যে আসতেই ভেঙে গিয়েছে সেই ধারণা। ট্রেলারে দেখা যাচ্ছে, গর্ভাবস্থার নানান ধরণের উপসর্গ নিয়ে চিকিৎসক মহেশ মঞ্জরেকরের চেম্বারে যান রীতেশ। তখনই জানা যায়, প্রেগন্যান্ট তিনি। কিন্তু কীভাবে পুরুষ হয়েও রীতেশ প্রেগন্যান্ট হয়ে গেলেন তার জবাব মিলবে ছবি রিলিজের পরই।

‘মিস্টার মাম্মি’র ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, ১০০% কমেডি ছবি হতে চলেছে। সেই সঙ্গে উপরি পাওনা সুপারহিট ‘দেশমুখ’ জুটি। দীর্ঘ সময় পর আবার এই ছবির হাত ধরে প্রত্যাবর্তন করছেন বাস্তবের স্বামী-স্ত্রী রীতেশ-জেনেলিয়া। এবার দেখার, ‘দেশমুখ কাপল’এর কেমিস্ট্রি এবং কনটেন্টের অভিনবত্বের হাত ধরে ‘মিস্টার মাম্মি’ বলিউডের সুদিন ফেরাতে পারে কিনা।

Related Articles

Back to top button