গসিপবিনোদন

মা হওয়ার আগেই হাজির জুনিয়র রণবীর! ছবি দেখিয়ে নিজেই পরিচয় করিয়ে দিলেন আলিয়া

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে মাঝেমধ্যেই আমরা বিখ্যাত ব্যক্তিত্বদের হামসকলদের দেখতে পারি। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ঐশ্বর্য রাই বচ্চন হয়ে হালফিলের আলিয়া ভাট, বলি (Bollywood) সুন্দরীদের হামসকল তো বটেই, আমরা অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের ডুপ্লিকেটদেরও (Doppelganger) দেখেছি। ব্যতিক্রম নন বলিউডের নামী অভিনেতা রণবীর কাপুরও (Ranbir Kapoor)।

ঋষি পুত্রের বেশ কিছু হামসকলকে দেখেছেন নেটিজেনরা। তবে এবার বড় নয়, পুঁচকে রণবীরের মতো দেখতে এক ডুপ্লিকেটের ছবি নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। জানিয়ে রাখি, নীরবের ছবি প্রথমে অভিনেতার স্ত্রী তথা বলি সুন্দরী আলিয়া ভাটই প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপর থেকেই সেটি ভাইরাল হয়ে যায়।

Ranbir Kapoor and Alia Bhatt

কয়েকদিন আগে নিজেই রণবীরের পুঁচকে হামসকলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এরপর থেকেই নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছে ৮ বছরের কিশোর নীরব ভাট। রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছে সে।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নামী তারকাদের ডুপ্লিকেটদের ছবি প্রায়শয়ই দেখতে পাওয়া যায়। তারকাদের জনপ্রিয়তায় কিছুটতা ভাগ বসান তাঁরাও। এক একজনের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা দেখলে তাক লেগে যেতে পারে। এবার সেই তালাকারই নবতম সংযোজন হল ৮ বছরের নীরব।

Nirav Bhatt Ranbir Kapoor

রণবীরের এই পুঁচকে হামসকলের পাশে যদি অভিনেতার ছোটবেলার ছবি রাখা হয় তাহলে আসল নকল চেনা যাবে না। চিনতে পারলেও নীরবকে দেখে মনে হবে এ যেন রণবীরের ছেলের ছবি! চোখ, মুখ, হাসি থেকে শুরু করে চাহনি, নীরব যেন রণবীরেরই ছোটবেলার জেরক্স কপি।

 

View this post on Instagram

 

A post shared by Nirav Bhatt (@nirav_16bhatt)

৮ বছর বয়স হলেও নীরব এখন থেকে মডেলিং করেন। সোশ্যাল মিডিয়ার বেশ জনপ্রিয়ও রণবীরের এই খুদে ডুপ্লিকেট। সম্প্রতি সে একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে তাঁকে বলতে দেখা যাচ্ছে, ‘আমায় যখন কেউ জিজ্ঞেস করে তোমাকে কি রণবীর কাপুরের মতো দেখতে? তখন আমি বলি, আমায় জিজ্ঞেস করো না। আমি জবাব দিতে পারব না’। সম্পূর্ণ কথাটিই গানের সুরে বলা হয়েছে। ইতিমধ্যেই নীরবের এই ভিডিও প্রায় দেড় লাখ মানুষ লাইক করে ফেলেছেন।

Related Articles

Back to top button