গসিপবিনোদন

মেয়েকে প্রথম কোলে নিয়েই কাঁদতে শুরু করেছিলেন রণবীর, ফাঁস হল সদ্য মা হওয়া আলিয়ার প্রতিক্রিয়াও

রণবীর-আলিয়ার পরিবারে অবশেষে ছোট্ট সদস্য এসেই গেল। গত কয়েক মাস ধরে যার অপেক্ষা করা হচ্ছিল, অবশেষে ঘর আলো করে এসেই গেল কাপুর পরিবারের সেই পুঁচকে সদস্য। গত ৬ নভেম্বর অর্থাৎ রবিবার মুম্বইয়ের একটি নামী হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন রণবীর (Ranbir Kapoor) ঘরণী আলিয়া (Alia Bhatt)।

মেয়ের জন্মের পরই সোশ্যাল মিডিয়া একটি বিবৃতি প্রকাশ করে বলিউড অভিনেত্রী লিখেছেন, ‘আমাদের জীবনের সবচেয়ে সুন্দর খবর এটি। আমাদের সন্তান এসে গিয়েছে এবং সত্যিই কী মোহময়ী মেয়ে সে। ভালোবাসা এবং আনন্দে আমাদের হৃদয় একেবারে ভরে গিয়েছে।

Ranbir Kapoor and Alia Bhatt

‘রণলিয়া’র সংসারে খুদে সদস্য আসার সংবাদ প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। বলিউড তারকা থেকে শুরু করে রণবীর-আলিয়ার অনুরাগী, প্রত্যেকে শুভেচ্ছা জানিয়েছে তাঁদের। তবে এবার জানা গেল, ছোট্ট মেয়েকে প্রথম দেখার পর রণবীর কাপুরের প্রতিক্রিয়া কেমন ছিল।

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে মেয়েকে দেখার পর রণবীরের প্রতিক্রিয়া জানা গিয়েছে। সংশ্লিষ্ট প্রতিবেদনে তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্রকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘রণবীরকে এত খুশি আমরা আগে কখনও দেখিনি। ও সাধারণত চুপচাপ এবং শান্তই থাকে। তবে মেয়েকে দেখার পর নিজের উত্তেজনা, খুশি এবং চোখের জল আটকাতে পারেননি’।

Alia Bhatt and Ranbir Kapoor

সংশ্লিষ্ট সূত্রের সংযোজন, ‘প্রথমবার নিজের মেয়েকে কোলে নেওয়ার পর ও কাঁদতে শুরু করে দিয়েছিল। আর ওঁকে ওভাবে দেখে সেখানে উপস্থিত বাকি প্রত্যেকে কাঁদতে শুরু করে দিয়েছিল’। অবশ্য শুধুমাত্র এটুকুই নয়, জানা গিয়েছে মেয়েকে দেখার পর আবেগঘন হয়ে পড়েছিলেন সদ্য মা হওয়া আলিয়াও।

প্রসঙ্গত, প্রায় ৫ বছর চুটিয়ে প্রেম করার পর চলতি বছর এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন ‘রণলিয়া’। এরপর জুন মাসে প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন বলি অভিনেত্রী। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ৬ নভেম্বর সকাল ৭:৩০ নাগাদ আলিয়া মেয়ের জন্ম দিয়েছেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button